শেরপুরে ট্রাক-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

শেরপুরে ট্রাক-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

স্টাফ রিপোর্টারঃ শেরপুরে বালুবোঝাই ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইক চালক সোলায়মান মিয়া (৫০) নামে এক ব্যক্তি নিহত ও আরও ৩ জন আহত হয়েছে। ১৯ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের ছয়ঘড়িপাড়া এলাকায় শেরপুর-জামালপুর আঞ্চলিক সড়কে ওই দুর্ঘটনা ঘটে। নিহত সোলায়মান টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার ছাতুটিয়া গ্রামের বাসিন্দা। আহতরা হচ্ছে সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের শিমুলতলী গ্রামের আক্কু মিয়ার ছেলে সাগর আলী (৩০), দিকপাড়া গ্রামের হাসানের ছেলে সোহাগ (২৯) ও বলাইয়েরচর ইউনিয়নের সুরুজ আলীর ছেলে মিজান (২০)।
জানা যায়, বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের শিমুলতলী বাজার থেকে একটি ব্যাটারিচালিত ইজিবাইক যাত্রী বোঝাই করে শেরপুর যাবার পথে ছয়ঘড়িপাড়া নতুন মসজিদের কাছে বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই ট্রাক ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ইজিবাইকের চালক সোলায়মান নিহত এবং ৩ যাত্রী আহত হয়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনার পরপরই ট্রাক চালক ও হেলপার বালু বোঝাই ট্রাকটি রেখে পালিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, ট্রাকটিকে আটক করাসহ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ওই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!