পাকুরিয়া যুব সংঘের আয়োজনে শেরপুরে বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদান ক্যাম্পেইন অনুষ্ঠিত।

পাকুরিয়া যুব সংঘের আয়োজনে শেরপুরে বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদান ক্যাম্পেইন অনুষ্ঠিত।

স্টাফ রিপোর্টার:পাকুরিয়া যুব সংঘের আয়োজনে শেরপুরে বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদান ক্যাম্পেইন অনুষ্ঠিত।
২১ নভেম্বর, শনিবার খামারপারায় বর্ণমালার মডেল একাডেমিতে পাকুরিয়া যুব সংঘের আয়োজনে স্বেচ্ছায় রক্তদান ও রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। দুপুর ২ টায় শুরু হয়ে সন্ধ্যা ৫.৩০টা পর্যন্ত এই ক্যাম্পেইন চলে। আইইডি শেরপুর ও ডিভাইন হেল্পারস অব বাংলাদেশের স্বেচ্ছাসেবীদের সহযোগিতায় এই ক্যাম্পেইন সম্পন্ন হয়েছে। ক্যাম্পেইনের উদ্বোধন করেন জনউদ্যোগ শেরপুরের আহবায়ক, আবুল কালাম আজাদ। পাকুরিয়া যুব সংঘের আহবায়ক সাদ্দাম হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব খাইরুল ইসলাম নাহিদের সঞ্চালনায় ক্যাম্পেইনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলার নেজারত ডেপুটি কালেক্টরেট, নির্বাহী ম্যাজিস্ট্রেট, মিজানুর রহমান। প্রধান অতিথি মিজানুর রহমান বলেন, দেশের যেকোনো কাজে রক্ত, ঘাম ও মেধা দিয়ে নেতৃত্ব দেয় যুবরা। রক্তদানের মত এমন মহৎ কাজে যুবরা এগিয়ে এসেছে দেখে খুব ভালো লাগছে৷ একই ভাবে সমাজকে বাল্যবিবাহ, জুয়া ও মাদক মুক্ত করতে যুবকদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। এধরণের কাজে যুবদের এমন উদ্যোগে জেলা প্রশাসন সহায়তা প্রদান করবে৷
আইইডির প্রকল্প সমন্বয়কারী মানিক পাল, প্রোগ্রাম অফিসার ইমতিয়াজ চৌধুরী শৈবাল, পাকুরিয়া ইউনিয়ন সমন্বকারী সোলায়মান আহমেদ, সাংবাদিক নাজমুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শরিফ আহমেদ শুভ, সাংগঠনিক সম্পাদক শিমুল আহমেদ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রধান করেন।
উল্লেখ্য প্রায় ৭৮ জন মানুষের রক্তের গ্রুপ এই ক্যাম্পেইনের মাধ্যমে নির্ণয় করা হয় এবং তাদের মাঝে ২১ জন স্বেচ্ছায় রক্তদিতে আগ্রহ প্রকাশ করে নিবন্ধন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!