প্রকাশ দত্তের রোগমুক্তি কামনায় মানবিক বাংলাদেশ সোসাইটির দোয়া ও আলোচনা অনুষ্ঠিত

প্রকাশ দত্তের রোগমুক্তি কামনায় মানবিক বাংলাদেশ সোসাইটির দোয়া ও আলোচনা অনুষ্ঠিত

বুলবুল আহম্মেদ,শেরপুর:শেরপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মানবিক বাংলাদেশ সোসাইটি শেরপুর জেলা শাখার সভাপতি প্রকাশ দত্তে’র আশু রোগমুক্তি কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২১ নভেম্বর শনিবার রাতে শহরের চকপাঠক মহল্লায় দোয়া ও আলোচনা সভার আয়োজন করেন সংগঠনটি।
আলোচনা সভা শেষে প্রকাশ দত্তের জন্য এক বিশেষ দোয়া করা হয়। এদিকে দীর্ঘ ৭দিন যাবত অসুস্থ থাকায় শহর আওয়ামী লীগ, পূজা উৎযাপন কমিটি, চেম্বার অব কমার্স ওয়ার্ড আওয়ামীলীগ, মানবিক বাংলাদেশ সোসাইটি সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দোয়া ও প্রার্থনা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন মানবিক বাংলাদেশ সোসাইটি শেরপুর জেলা শাখার সহ-সভাপতি আব্দুল কুদ্দুস বাচ্চু মাষ্টার, আবুল হাসেম, নাজমুল আলম টিটু, মানিক দত্ত, মনিরুজ্জামান ময়না লিচু, মূসা আলম, আফজাল হোসেন, হায়দর আলী, সাধারন সম্পাদক মোঃ জুয়েল রানা, যুগ্ন সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন, সমাজসেবক ইমরান হোসেন, সম্পাদক মন্ডলীর সদস্য প্রলয় দত্ত প্রমুখ।
উল্লেখ্য- পেশার জ্বর ও ঠান্ডা জনিত কারনে হঠাৎ করে গুরুত্বর অসুস্থ হয়ে পরলে প্রথমে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি হয়। পরবর্তী তার শারিরীক অবস্থার অবনতি হলে জেলা সদর হাসপাতাল থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তার শারিরীক অবস্থা আগের চেয়ে একটু উন্নতি হয়েছে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। তার দ্রুত সুস্থতা কামনায় শেরপুর সহ দেশবাসীর কাছে দোয়া আশীর্বাদ চেয়েছেন তার পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!