মুজিববর্ষ উপলক্ষে শেরপুর কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করলেন হুইপ আতিক

মুজিববর্ষ উপলক্ষে শেরপুর কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করলেন হুইপ আতিক

বুলবুল আহম্মেদ শেরপুর :মুজিব জন্মশতবার্ষিকী ও মুজিব বর্ষ উপলক্ষে শেরপুর সরকারি কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করেছেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি। এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে শেরপুর সরকারি কলেজের হলরুমে আয়োজিত এক আলোচনা সভায় শেরপুর সরকারি কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন কমিটির আহ্বায়ক প্রফেসর শাহ্ কামাল উদ্দিনের সভাপতিত্বে ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক শিব শঙ্কর কারুয়া শিবুর সঞ্চালনায় ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হুইপ আতিউর রহমান আতিক এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শেরপুর সরকারি কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুর রশীদ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রধান ও শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক খান, হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি প্রমুখ।

এসময় শেরপুর সরকারি কলেজের শিক্ষক-শিক্ষার্থী, বিএনসিসি, রোভার স্কাউট, কলেজের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এদিকে ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে হুইপ আতিউর রহমান আতিক এমপি কলেজ প্রাঙ্গণে উপস্থিত হলে তাকে সরকারি কলেজের বিএনসিসির একদল চৌকস সদস্য গার্ড অব অনার এবং সালাম প্রদান করেন। পরে তিনি সালাম ও অভিবাদন গ্রহণ করেন।

পরে কলেজ শিক্ষক পরিষদের পক্ষ থেকে হুইপ আতিক এমপি ও অন্যান্য অতিথিদের ফুলেল শুভেচ্ছা প্রদান করেন। এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের সদস্যদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.