শেরপুরের শ্রীবরদীতে তৃণমূল ভোট অনুষ্ঠিত

শেরপুরের শ্রীবরদীতে তৃণমূল ভোট অনুষ্ঠিত

শ্রীবরদী শেরপুর প্রতিনিধি: আসন্ন শেরপুরের শ্রীবরদী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের তৃণমূল ভোট অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টা হতে বিকাল ৩টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে চলে ভোট গ্রহণ। উপজেলা ও পৌর আ’লীগের তৃণমূলের ভোটের সংখ্যা ছিল ১শ ৩৪। এতে ৭জন প্রার্থীর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফিক ৫৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

২৭ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হন উপজেলা ছাত্রলীগের আহাবয়ক অ্যাডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরি। অপর প্রার্থীদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ আলী লাল ২০ ভোট, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ১০ ভোট, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহীদ উল্লাহ শাহী ৭ ভোট এবং তৃণমূল ভোটে অংশ গ্রহণ না করেও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ ৩ ভোট পেয়েছেন। অপর প্রার্থী উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য আমিনুল ইসলাম টাইগার তৃণমূল ভোটে অংশ গ্রহণ করেন নাই।

নির্বাচন পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম সেলু ও শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক শামিম হোসেন। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা আওয়ামী লীগের সদস্য সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার বীরমুক্তিযোদ্ধা হামিদুর রহমান। নির্বাচন পরিদর্শন করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মনজুর আহসান। ভোট গ্রহণে সার্বিক সহায়তা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসেন খোকা, সাধারণ সম্পাদক মোতাহারুল ইসলাম লিটন, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান।

এ সময় উপজেলা আওয়ামীলীগ ও অংগসংঠন নেতাকর্মী সহ আইন শৃংখলা বাহিনীর সদস্যরা উপস্থিতি ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!