করোনা ভাইরাসের আতঙ্কে ম্যাচ স্থগিত

করোনা ভাইরাসের আতঙ্কে ম্যাচ স্থগিত

স্পোর্টস ডেস্ক : খেলা শুরু হতে অপেক্ষা মাত্র দেড় ঘণ্টা। সকল প্রস্তুতি শেষ। টস হবে এক ঘণ্টা পর। দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডের খেলোয়াড়রা তখন মাঠে শেষ প্রস্তুতি নিচ্ছিলেন।

কিন্তু কেপ টাউনে ময়দানী যুদ্ধে নামা হলো না। করোনার আতঙ্কে দুই দল ম্যাচ স্থগিত করে। দুই দলের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে আগামী রোববার। শুক্রবার বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় দুই দলের মাঠে নামার কথা ছিল। বৃহস্পতিবার ক্রিকেটার ও সাপোর্টিং স্টাফদের করোনা টেস্ট করানো হয়।তাতে দক্ষিণ আফ্রিকার এক ক্রিকেটারের করোনা আক্রান্তের খবর আসে। পরে দুই দল সুরক্ষার কথা চিন্তা করে ম্যাচটি স্থগিত করার সিদ্ধান্ত নেয়।

কেপ টাউনেই রোববার দুই দলের ম্যাচটি অনুষ্ঠিত হবে। ক্রিকেট দক্ষিণ আফ্রিকা এক বিবৃতিতে জানিয়েছে, প্রোটিয়া একজন ক্রিকেটারের করোনা টেস্ট পজিটিভ আসায় আমরা ম্যাচটি স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছি। ক্রিকেট দক্ষিণ আফ্রিকার প্রধান নির্বাহী কুগানড্রি গোভেনদার ও ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী টম হ্যারিসন যৌথভাবে এ সিদ্ধান্ত নেন। রোববার ম্যাচটি অনুষ্ঠিত হবে।

ম্যাচ স্থগিত হওয়ার পর দক্ষিণ আফ্রিকার দুই খেলোয়াড় ডেভিড মিলার ও আন্দ্রিলে ফিকোযাও নেটে ব্যাটিং করেছেন। তারা করোনা আক্রান্ত হওয়ায় টি-২০ সিরিজ খেলতে পারেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!