করোনাকালে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন প্রকাশ দত্ত

করোনাকালে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন প্রকাশ দত্ত

বুলবুল আহম্মেদ শেরপুর :করোনাকালে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস এর পক্ষ থেকে মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২০ এ শেরপুর জেলাতে মনোনীত হয়েছেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মানবিক বাংলাদেশ সোসাইটির শেরপুর জেলা ইউনিটের সভাপতি প্রকাশ দত্ত। শারিরীক অসুস্থতার জন্য গোল্ডেন এ্যাওয়াড সম্মাননা স্মারক ও সার্টিফিকেটটি নিজ উপস্থিতিতে নিতে না পারায় কেন্দ্রীয় নেতাদের কাছ থেকে তার পক্ষে গ্রহন করেন মানবিক বাংলাদেশ সোসাইটির একটি প্রতিনিধি দল। পরে গোল্ডেন এ্যাওয়ার্ড সম্মাননা স্মারকটি প্রকাশ দত্তের হাতে তুলে দেওয়ার জন্য এক সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করেন সংগঠনটি।

এ উপলক্ষে মানবিক বাংলাদেশ সোসাইটি শেরপুর জেলা কমিটির পক্ষ থেকে শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির হলরুমে এক সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই এ্যাওয়ার্ড তুলে দেন শেরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও সত্যবয়ান ডটকমের সম্পাদক প্রকাশক মানিক দত্ত। একই সাথে করোনাকালে বিশেষ অবদান রাখার সার্টিফিকেট ও তুলে দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন মানবিক বাংলাদেশ সোসাইটির সহ-সভাপতি নাজমুল আলম টিটু, আব্দুল কুদ্দুস বাচ্চু মাষ্টার, হযরত আলী, তাপস ডে ডালিম, মনিরুজ্জামান ময়না লিচু, আবুল হাসেম, সাধারন সম্পাদক জুয়েল রানা, মহিলা বিষয়ক সম্পাদিকা ও প্রকাশ দত্তের সহধর্মিণী সম্পা দত্ত, সহ-মহিলা সম্পাদিকা আকলিমা আক্তার মেরী, শান্তানু পাল, দেলোয়ার হোসেন, সমাজসেবক ইমরান হোসেনসহ মানবিক বাংলাদেশ সোসাইটি জেলা ইউনিটের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।
অনুষ্ঠান শেষে উপস্থিত নেতাকর্মীরা প্রকাশ দত্তকে ফুলেল শুভেচ্ছা জানান।

সত্য বয়ান - নিউজ ডেস্ক

প্রকাশক ও সম্পাদক - মানিক দত্ত মোবাইল - ০১৭১২৯৬৭০৯৬ যোগাযোগ - চকবাজার, শেরপুর-২১০০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *