শেরপুরে রোকেয়া দিবস উপলক্ষে ৫ জয়িতাকে সংবর্ধনা

শেরপুরে রোকেয়া দিবস উপলক্ষে ৫ জয়িতাকে সংবর্ধনা

বুলবুল আহম্মেদ শেরপুর : আন্তজার্তিক নারী নিযার্তন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে ৫ নারীকে জয়িতা পুরস্কার এবং সংবর্ধনা প্রদান করা হয়েছে।
৯ ডিসেম্বর বুধবার দুপুরে জেলা প্রশাসন ও মহিলা অধিদপ্তরের আয়োজনে এ সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিধি ছিলেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব। এসময় জেলা প্রশাসক আনার কলি মাহবুব জয়িতাদের হাতে সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট ও ফুলের তোড়া তুলে দেন।
৫ ক্যাটাগরিতে নিবার্চিত জয়িতারা হলো, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী ইসরাত রেহানা, শিক্ষা ও চাকুর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী এডভোকেট জান্নাতুল ফেরদাউস শিবলী, সফল জননী হুসনে আরা বেগম, নিযার্তনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা প্রতিবন্ধী সুমাইয়া আক্তার এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় মমতাজ মহল শিরিন।
এসময় স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ওয়ালিউল হাসান, জেলা সমাজসেবা বিভাগের উপ পরিচালক লুৎফুল কবীর, সিভিল সার্জন আনোয়ারুল রউফ, মা ও শিশু কল্যান কেন্দ্রের উপ পরিচালক মোদাব্বের হোসেন, সদর উপজেলার নিবার্হী কর্মকতার্ মোহাম্মদ ফিরোজ আল মামুন, সদর উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, এনডিসি মো. মিজানুর রহমানসহ বিভিন্ন স্তরের প্রশাসনিক কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে জেলা প্রশাসন ভাচুর্য়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!