শেরপুরে চিরকুট লিখে ৮ম শ্রেণীতে পড়ুয়া অন্তঃস্বত্বা স্কুল ছাত্রীর আত্মহত্যা

শেরপুরে চিরকুট লিখে ৮ম শ্রেণীতে পড়ুয়া অন্তঃস্বত্বা স্কুল ছাত্রীর আত্মহত্যা

বুলবুল আহম্মেদ শেরপুর:শেরপুরে প্রেমের ফাঁদে ফেলে একাধিক বার ধর্ষণ ও অন্তঃস্বত্বা হওয়ার পর প্রেমিক রাশেদ অস্বীকার করায় স্থানীয় নতুনকুড়ি স্কুলে পড়ুয়া ৮ম শ্রেণীর এক ছাত্রী চিরকুট লেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার কুঠুরাকান্দার পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, কুঠুরাকান্দা পশ্চিমপাড়া এলাকার ঢাকায় অবস্থানরত ব্যবসায়ী রহমতুল্লাহ এর মেয়ে ইতুর সাথে পূর্বপাড়া এলাকার অগ্রদূদ স্কুলে ৮ম শ্রেণীতে পড়ুয়া রাশেদের সাথে দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ইতুর । এভাবে চলতে থাকলে একপর্যায়ে ইতুর সাথে বন্ধুদের সহযোগিতা একাধিক বার শারিরীক সম্পর্ক গড়ে উঠে দুজনের মাঝে। একপর্যায় সে অন্তঃস্বত্বা হয়ে পরলে প্রেমিক রাশেদ প্রেমের সম্পর্ককে অস্বীকার জানালে লজ্জায় চিরকুট লিখে আত্মহত্যা করে সে। রাতে চিরকুটসহ নিহত তরুণীর মরদেহ উদ্ধার করেছে শেরপুর থানা পুলিশ।
চিরকুট লেখা অনুযায়ী জানা যায়, তাদের প্রেমের সম্পর্কের কথা মৌসুমি, মেঘলা সাজেদা, আজাদ, খুশি, নিশি, শফিক মোশাররফ ও ময়নাল তাদের দুজনের প্রেমের সম্পর্কের কথা জানতো।
প্রেমিক রাশেদের কাকা তামজিদসহ তারা সবাই মিলে তার জীবনটা শেষ করে দিয়েছে বলেও চিরকুটে পাওয়া যায়।
এব্যাপারে শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ ওসি আন্দুল্লাহ আল মামুন জানান, রাতে আমাদের পুলিশ ইতু নামের ওই মেয়েটির লাশ তাদের বাড়ীর একটি ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এসময় চিরকুটো পাওয়া যায়। লাশ ময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এখনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নিবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!