নন্নী ইউপি চত্বরে ফোয়ারা মোহাম্মদ (সাঃ) এর উদ্বোধন করলেন চেয়ারম্যান রিটন

নন্নী ইউপি চত্বরে ফোয়ারা মোহাম্মদ (সাঃ) এর উদ্বোধন করলেন চেয়ারম্যান রিটন

স্টাফ রিপোর্টার: ১২ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন চত্বরে প্রায় আড়াই লক্ষাধিক টাকা ব‍্যায়ে নির্মিত আল্লাহ্ এবং রাসূলের নাম খচিত দৃষ্টি নন্দন ফোয়ারা মোহাম্মদ (সাঃ) এর শুভ উদ্বোধন করেন ০২ নং নন্নী ইউনিয়ন পরিষদের জনন্দিত চেয়ারম্যান একেএম মাহবুবুর রহমান রিটন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-নালিতাবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম মাহবুবুর রহমান রিপন, পলাশিকুড়া উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক নেছার উদ্দিন,নন্নী উচ্চ বিদ‍্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবু সাঈদ,ইউপি সদস্য আবদুল্লাহ,আবু বকর সিদ্দিক,আবুল কালাম,সদস‍্যা নার্গিস বেগম,বিশিষ্ট ব‍্যবসায়ি মোফাচ্ছেল হোসেন, নন্নী মিছবাহূল কওমি হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা মাদরাসার মুহতামিম মাওঃ আলহাজ আবু বকর সিদ্দিকী প্রমুখ। ফোয়ারা মোহাম্মদ (সাঃ) এর উদ্বোধন অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন নন্নীবাজার মার্কাজ মসজিদের ইমাম-খতিব ও তাকরিমুল কোরআন মাদ্রাসার পরিচালক মুফতি-মাওলানা সালমান মুনির।

এ বিষয়ে জানতে চাইলে-ইউপি চেয়ারম্যান রিটন সবার সহযোগিতা ও দোয়া কামনা করে বলেন – আল্লাহ্ ও রাসূলের রাজি খুশির উদ্দেশ্যে এবং পরিষদের সৌন্দর্যের জন্যই ফোয়ারা নির্মান। আমি শাসক নই সেবক হিসেবে জনগণের সেবা করতে চাই। উদ্বোনের সময় নন্নীবাজার ও ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার শত-শত জনগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!