শেরপুরে ২নং চরশেরপুর ইউনিয়ন ফুটবল লীগের চ্যাম্পিয়ন এসআর লায়নস বালুরঘাট

শেরপুরে ২নং চরশেরপুর ইউনিয়ন ফুটবল লীগের চ্যাম্পিয়ন এসআর লায়নস বালুরঘাট

স্টাফ রিপোর্টারঃ শেরপুর সদর উপজেলার যোগিনীমুরা উচ্চ বিদ্যালয় মাঠে যোগিনীমুরা ফুটবল স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আয়োজিত ২নং চরশেরপুর ইউনিয়ন ফুটবল লীগ-২০২০ এর ফাইনাল খেলা আজ ১২ ডিসেম্বর বিকেলে অনুষ্ঠিত হয়। খেলায় হেরুয়া তালুকপাড়া সাকিব ইত্যেহাব স্পোর্টিং ক্লাবকে ২-১ গোলের ব্যাবধানে হারিয়ে এসআর লাইনস বালুরঘাট চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
লিটন অটো জিগজাগ ব্রীকসের স্বত্বাধিকারী ও যোগিনীমুরা উচ্চ বিদ্যালয় এবং ফসিহ উল্ উলুম দাখিল মাদ্রাসার সাবেক সভাপতি আলাহাজ্ব মেজবাউল ইসলাম লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম। উদ্বোধক ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন, শেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সিনিয়র কোচ ও ফুটবলার সাধন বসাক, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাকিম বাবুল, জেলা ফুটবল রেফারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান প্রমুখ। সঞ্চালনায় ছিলেন, টূর্নামেন্টের পরিচালনা কমিটির আহ্বায়ক উপসহকারী কৃষি কর্মকর্তা রবিউল ইসলাম খোকনের সঞ্চালনায়¡ অনুষ্ঠিত এ খেলায় ধারা বিবরনিতে ছিলেন রাশেদ নাজিব ও সাহাদৎ মাষ্টার।
টূর্নামেন্টে ম্যাচ সেরা হয় এসআর লাইনস বালুরঘাটের ডিফেন্ডার শাওন, সর্বোচ্চ গোলদাতার পুরষ্কার পায় একই সংগঠনের শাহরিয়ার শাকির, ম্যান অফদ্যা টর্ণামেন্ট নির্বাচিত হয় হেরুয়া তালুকপাড়া সাকিব ইত্যেহাব স্পোর্টিং ক্লাবের নাঈম, সেরা গোলকিপার হয় উত্তর নামা পাড়া স্পোর্টিং ক্লাবের গোলকিপার তুষার, ফেয়ার টিম নির্বাচিত হয় যোগিনীমুরা যুব সংঘ ফুটবল একাদশ, ফেয়ার প্লেয়ার নির্বাচিত হয় একই ক্লাবের সাধন। সাবির্ক তত্বাবধানে ছিলেন, শান্ত, আরিফ ও ফাহিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!