মৃত্যুঞ্জয়ী বঙ্গবন্ধু ভাস্কর্যের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করলেন হুইপ আতিক

মৃত্যুঞ্জয়ী বঙ্গবন্ধু ভাস্কর্যের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করলেন হুইপ আতিক

বুলবুল আহম্মেদ, শেরপুর : শেরপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে মৃত্যুঞ্জয়ী বঙ্গবন্ধু ভাস্কর্যের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি। শুক্রবার সকালে বঙ্গবন্ধু স্কয়ার থানার মোড়ে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে এ ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়।

উদ্বোধন শেষে হুইপ আতিক বলেন, একটি স্বার্থান্বেষী কুচক্রী মহলের চক্রান্ত ও শান্তিপ্রিয় দেশকে অশান্তে’র দিকে নিয়ে যেতেই দেশে নির্মিত বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গা হয়েছিলো। তারা জানেন না বাংলাদেশ মানে বঙ্গবন্ধু আর বঙ্গবন্ধু মানে বাংলাদেশ। কখনোই বাঙ্গালির হৃদয় থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের নাম মুছে ফেলা যাবে না। এটি একটি আদর্শ ও চেতনাকে লাঞ্ছিত করা। স্বাধীনতাবিরোধীদের বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও আওয়ামী লীগের নাম শুনলে গাত্রদাহ হয়। তারা জানেনা কোটি কোটি মানুষের হৃদয়ে বঙ্গবন্ধু আছেন এবং জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও বঙ্গবন্ধুর অবমাননা কারীদের বাংলার মাটি থেকে উৎখাত করবেন। যা ইতিমধ্যে প্রমানিত।

এডভোকেট চন্দন কুমার পাল বলেন,জেলা আওয়ামী লীগের নিজস্ব জায়গায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মিত হবে এবং খুব দ্রুত আওয়ামীলীগ ও শেরপুর বাসীর সহযোগিতায় ভাস্কর্য এর কাজ সম্পন্ন হবে। দেশে অরাজকতা সৃষ্টির জন্য একটি মহল তৎপর। কিন্তু মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিরা তা নিয়মতান্ত্রিকভাবে প্রতিহত করবে। বঙ্গবন্ধু স্কয়ারে যেখানে ভাস্কর্য নির্মিত হবে তা জেলা আওয়ামী লীগের ক্রয়কৃত নিজস্ব জায়গা।

এসময় উদ্বোধনকালে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক বিজ্ঞ পিপি এডভোকেট চন্দন কুমার পাল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম সেলু, আনোয়ারুল হাসান উৎপল, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, উপ-দপ্তর সম্পাদক বিনয় কুমার, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা নাসরিন বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমির আলী সরকার, শহর আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আবুল কাশেম জিপি, সাধারন সম্পাদক প্রকাশ দত্ত, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক মানিক দত্তসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!