শেরপুরে একসাথে ৩ সন্তান প্রসব

শেরপুরে একসাথে ৩ সন্তান প্রসব

স্টাফ রিপোর্টার: শেরপুরের একটি বেসরকারি হাসপাতালে কৃষক পরিবারের ঘর আলো করে এক সাথে তিন পুত্র সন্তান প্রসব করলেন এক মা। মা ও তিন নবজাতক সুস্থ্য রয়েছে বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ।

শেরপুর জেলা শহরের পৌরসভার রাজাবাড়ী মহল্লার (তিনআনী বাজার) ফিরোজা মর্তুজ প্রাঃ হাসপাতালে রোজিনা বেগম (২৫) নামে এক গৃহিনীর তিন ছেলে সন্তান প্রসব করেছেন। ২০ ডিসেম্বর রোববার রাতে অস্ত্রোপাচারের (সিজার) মাধ্যমে তিনটি ছেলে সন্তান জন্ম লাভ করেছে। রোজিনা বেগম পার্শ্ববর্তী জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া সরকার পাড়া গ্রামের জনৈক মোঃ সাইফুল ইসলামের স্ত্রী।

মোঃ সাইফুল ইসলাম জানান, তার স্ত্রী রোজিনা বেগম সন্তান সম্ভাবা হওয়ার ৫মাস পর থেকে আল্ট্রাসনোগ্রাম পরীক্ষার মাধ্যমে তারা জানতে পারেন তার গর্ভে তিন ছেলে সন্তান রয়েছে। পরে ২০ ডিসেম্বর রোববার তাকে শেরপুর শহরের ফিরোজা মর্তুজ প্রাঃ হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন রাতেই ডাঃ মায়া হোড় রোজিনা বেগমকে অস্ত্রোপাচার (সিজার) করে ওই তিন নবজাতককে প্রসব করান।

নবজাতকের বাবা মোঃ সাইফুল ইসলাম জানান, তার ৬ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। দীর্ঘ ৬ বছর পর তাদের সংসারে এক সাথে তিন ছেলে সন্তান জন্মগ্রহণ করায় বেশখুশি হয়েছেন তিনি।

ডাক্তার ফয়জুল আলম জানান, আমাদের ক্লিনিকে পাশ্ববর্তী উপজেলা বকশীগঞ্জের নিলীক্ষিয়া থেকে থেকে সাইফুল ইসলাম রোজিনা দম্পতি ভর্তি হন । সিজারিয়ানের মাধ্যমে তিন পুত্র সন্তানের জন্ম দেয় রোজিনা বেগম । বর্তমানে মা ও সন্তান’রা সুস্থ্য আছেন।

বাচ্চা গুলোকে এক নজর দেখতে হাসপাতালে ভিড় করছে উৎসুক জনতা । একসাথে তিন বাচ্চা হওয়ায় অনেক খুশি রোজিনার পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!