নালিতাবাড়ীতে ক্ষুদ্রাকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্পের মৎস্য বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

নালিতাবাড়ীতে ক্ষুদ্রাকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্পের মৎস্য বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

রবিউল ইসলাম নালিতাবাড়ী সংবাদদাতা: শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের সমশ্চুরা রঞ্জনা ঝরনা সমবায় সমিতির হল রুমে আজ সোমবার ২৮ ডিসেম্বর সমশ্চুরা রঞ্জনা ঝরনা সমবায় সমিতির অন্তর্ভুক্ত ২৪ জন মৎস্য চাষি মহিলা সদস্য ও নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন মৎস্য কর্মকর্তাদের নিয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ক্ষুদ্রাকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্পের(এলজিইডি)মৎস্য বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

প্রধান প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন ও মৎস্য চাষ নিয়ে গুরুত্বপূর্ণ প্রশিক্ষণ বিষয়ক আলোচনা করেন, মোঃ আমিনুল হক,জেলা মৎস্য কর্মকর্তা, শেরপুর।মৎস্য চাষ নিয়ে আরও আলোচনা করেন মোঃ এমদাদুল হক,সহকারী মৎস্য কর্মকর্তা,নালিতাবাড়ী।

উক্ত প্রশিক্ষণ ছিল,পাবসস এবং মৎস্য উপ- কমিটির নারী সদস্যদের মৎস্য চাষ বিষয়ক এবং প্রশিক্ষণে অংশ গ্রহণ করেন,নালিতাবাড়ীর সমশ্চুরা রঞ্জনা ঝর্না খাল পাবসস ও মৎস্য উপ-কমিটির ২৪ জন নারী সদস্যবৃন্দ,উপজেলা ক্ষেত্র সহকারী মেঘনাদ বর্মন,আরিফুল ইসলাম এবং পোড়াগাঁও ইউনিয়ন মৎস্য লি ফ রবিউল ইসলাম,জাহিদুল ইসলাম।

উক্ত প্রশিক্ষণ পরিচালনা ও সার্বিক সহযোগিতায় উপস্থিত ছিলেন,জিনিয়া ইয়াসমিন,সোসিওলজিস্ট,ক্ষুদ্রাকার পানি উন্নয়ন প্রকল্প-২। সুধীন্দ্র নাথ সরকার, মৎস্য ফ্যাসিলিটিটর, মোঃ কামরুজ্জামান, জেনারেল ফ্যাসিলিটটর,ক্ষুদ্রাকার পানি উন্নয়ন প্রকল্প-২,এলজিইডি,শেরপুর।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন,সমশ্চুরা রঞ্জনা ঝরনা সমবায় সমিতির সভাপতি ওমর ফারুক,সেক্রেটারি রেজাউল করিম,সাবেক সেক্রেটারি ইস্রাফিল, সদস্য জিন্নাত আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!