শেরপুরে থান্ডার্সকে হারিয়ে ফাইনালে কিংস

শেরপুরে থান্ডার্সকে হারিয়ে ফাইনালে কিংস

খেলাধুলা ডেস্ক : শেরপুর স্পোর্টস একাডেমীর আয়োজনে এসএসএ প্রিমিয়ার লীগ সিজন-১ নামে গত ২২ ডিসেম্বর এ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টটি শুরু হয়। এতে এসএসএ থান্ডার্স, এসএসএ সিস্কার্স, এসএসএ কিংস এবং এসএসএ ওয়ারিয়র্স নামে ৪টি ক্রিকেট দল রাউন্ড রবীন লীগ ভিত্তিতে প্রতিদ্বন্দ্বিতা করে। ফ্যাশন ও লাইফ স্টাইল ব্র্যান্ড মিমোজা এন্টারপ্রাইজ টুর্নামেন্টটি স্পন্সর করছে।

শেরপুরে টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে এসএসএ থান্ডার্সেকে হারিয়ে ফাইনালে ওঠেছে এসএসএ কিংস। ২৯ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত গ্রুপ পর্যায়ের সর্বশেষ খেলায় কিংস ৪ উইকেটে এসএসএ থান্ডার্সকে পরাজিত করেছে। আগামী ৩১ ডিসেম্বর ফাইনালে এসএসএ কিংস মোকাবেলা করবে আগেই ফাইনালে ওঠা এসএসএ সিক্সার্সের। মঙ্গলবার টস জিতে প্রথমে ব্যাট করতে নামে থান্ডার্স। কিন্ত কিংস বোলারদের নিয়ন্ত্রিত বোলিয়ে ২০ তম ওভারে এক বল বাকী থাকতে মাত্র ৭১ রানে অলআউট হয় থান্ডার্স। ব্যাটসম্যান নূর ও অধিনায়ক শরন দুই চারে যথাক্রমে ১২ রান ও ১০ রান করলেও অন্যরা কেউ দু’অঙ্কের ঘর ছুতে পারেনি। সর্বোচ্চ ১৭ রান আসে অতিরিক্ত থেকে। কিংস বোলার রিপন, সিফাত ও অধিনায়ক তাইয়্যেব প্রতিপক্ষের দুটি করে উইকেট লাভ করেন। জবাবে ব্যাট করতে নেমে কিংসের উদ্বোধনী ব্যাটসম্যান সানোয়ার ১ ছয়, ৩ চারে ২৩ রান করে উড়ন্ত সূচনা করেন। টু-ডাউনে নামা লুকু’র ২ ছয়, তিন চারে ২৯ রানের বিধ্বংসী ব্যাটিংয়ে ১২ দশমিক ২ ওভারে ৬ উইকেটে ৭৪ রান করে সহজ জয় তুলে নেয় কিংস। এছাড়া অতিরিক্ত থেকে আসে ১৯ রান। থান্ডার্সের বামহাতি বোলার আক্রাম ১০ রানে পর পর ২ বলে ২ উইকেট নিয়ে খেলায় উত্তেজনা ছড়ালেও তা দলের জন্য যথেষ্ট ছিলো না। খেলায় কিংস খেলোয়াড় সানোয়ার হোসেন বল হাতে ১ উইকেট ও ব্যাটিংয়ে ২৩ রান করায় অলরাউন্ড নৈপুন্যের জন্য ‘মিমোজা ম্যান অব দি ম্যাচ’ পুরষ্কার লাভ করেন। এর আগে পর পর তিন খেলায় জয়লাভ করে টুর্নামেন্টের ফাইনালে ওঠেছে সিক্সার্স। আগামী ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা।

সংক্ষিপ্ত স্কোর : এসএসএ থান্ডার্স-৭১/১০, ১৯.৫ ওভার (নুর ১২, শরন ১০, অতি: ১৭, রিপন-২/৯, সিফাত ২/১০, তাইয়্যেব ২/১৬)। এসএসএ কিংস-৭৪/৬, ১২.২ ওভার (লুকু ২৯, সানোয়ার ২৩, অতি: ১৯, আকরাম ২/১০)। এসএসএ কিংস ৪ উইকেটে জয়ী। মিমোজা ম্যান অব দি ম্যাচ-সানোয়ার (এসএসএ কিংস)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!