টিউমারে আক্রান্ত আমার কণ্যা শিশুকে বাঁচাতে এগিয়ে আসুন” এক মায়ের আকুতি

টিউমারে আক্রান্ত আমার কণ্যা শিশুকে বাঁচাতে এগিয়ে আসুন” এক মায়ের আকুতি

বুলবুল আহম্মেদ শেরপুর :আমার কণ্যা শিশু সন্তান মারিয়াকে বাঁচাতে সমাজ ও দেশ বিদেশে অবস্থানরত সকল বিত্তবানদের সাহায্য সহযোগিতা করার আকুতি জানিয়েছেন টিউমারে আক্রান্ত ৭মাস বয়সী মারিয়ার মা শাবানা বেগম। আমার ৭মাস বয়সী এই কণ্যাশিশুটি দুঃসহ যন্ত্রণা আর্তচিৎকার নিয়ে বেঁচে আছে।
মাত্র ৭মাস বয়সী মারিয়ার মাথার পিছনের অংশ প্রায় ২ কেজি ওজন ক্রমাগত দিন যতই যাচ্ছে তা বেড়েই চলছে। তা থেকেই শিশুটির যন্ত্রনাও বেড়ে চলছে।

শিশুটির বাবা মা ও আত্মীয় ও এলাকাবাসীর আপ্রাণ প্রচেষ্টায় ইতিমধ্যে তার চিকিৎসা চালিয়ে নেয়া হয়েছে। কিন্তু এখন আর কুলিয়ে উঠতে পারছেন না শিশুটির মা-বাবা। চিকিৎসকদের পরামর্শ দ্রুত সময়ের মধ্যে শিশুটির অপারেশন এর মাধ্যমে সুস্থতার দিকে নিতে হলে অনেক টাকার প্রয়োজন। টাকা যোগাড় করে চিকিৎসা নিতে পারলে মহান আল্লাহপাকের মেহেরবানিতে হয়তো সুস্থ হয়ে উঠতে পারেন এই অবুঝ শিশুটি।

সরেজমিনে গিয়ে জানতে চাইলে এলাকাবাসী জানান, তারা অসহায় হয়ে পড়েছেন, পরিবারের পক্ষে কোনো ভাবেই সম্ভব নয় এত টাকা যোগাড় করা। শিশুটির মা শাবানা বেগম বলেন, শিশুটির চিকিৎসা করাতে গিয়ে আমাদের সব শেষ হয়ে গেছে। শিশুর মুখের দিকে তাকালে কান্নায় দম বন্ধ হয়ে যায় আমরা এ সন্তানকে নিয়ে কোথায় যাই, কার কাছে যাই? আমরা কিছুই বুঝে উঠতে পারছি না। আমরা চাই, মহান আল্লাহপাক যেন তাঁর কুদরত থেকে আমার শিশুকে সুস্থ করে দেন। তিনি কান্না জড়িত কণ্ঠে আরো বলেন, একজন মা হিসেবে সন্তানের পরিণতির কথা ভাবতেই দম বন্ধ হয়ে যায়। আমরা অসহায় হয়ে পড়েছি। আমার সন্তানের সুস্থতার জন্য সাহায্য করুন আমার সন্তানকে বাঁচাতে আপনারা এগিয়ে আসুন সমাজের বিত্তবান হৃদয়বান সকলে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে আল্লাহর রহমতে আমার নাহিদ আবার সুস্থ হয়ে উঠবে।

Leave a Reply

Your email address will not be published.