শেরপুরের চৈতনখিলায় ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার একাডেমিক ভবন উদ্বোধন করেন হুইপ আতিক

শেরপুরের চৈতনখিলায় ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার একাডেমিক ভবন উদ্বোধন করেন হুইপ আতিক

বুলবুল আহম্মেদ শেরপুর: চৈতনখিলা আকন্দবাড়ী আল জামিয়াতুল উলুমিল কুরআন ক্বওমী মাদ্রাসা ও এতিমখানা একাডেমিক ভবনের ২য় তলার উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে সদর উপজেলার চৈতনখিলা এলাকায় মরহুম হুজুর আলী আকন্দ এর মাগফিরাত কামনায় একাডেমিক ২য় তলা ভবনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।

উদ্বোধন শেষে চৈতনখিলা আকন্দবাড়ী আল জামিয়াতুল উলুমিল কুরআন ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মোফাজ্জল হোসেন আকন্দ এর সভাপতিত্বে এক সংক্ষিপ্ত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল-মামুন, পরিবার পরিকল্পনা বিভাগের মেডিকেল অফিসার হুইপ কণ্যা ডা. শারমিন রহমান অমি,সাদিয়া রহমান অপি, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হায়দার আলী প্রমুখ।এছাড়াও স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ৬নং পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ কামারুজ্জামান।
আলোচনা সভা শেষে হুইপ আতিউর রহমান আতিক এমপি অত্র মাদ্রাসা উন্নয়নের জন্য ২লক্ষ টাকা ও শিক্ষার্থীদের মধ্যে কম্বল দেওয়ার ঘোষনা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!