শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন নবাগত পুলিশ সুপার

শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন নবাগত পুলিশ সুপার

বুলবুল আহম্মেদ শেরপুর: পেশাগত দায়িত্ব পালনের ক্ষেত্রে সাংবাদিক ও পুলিশ উভয় পরস্পরকে সহযোগিতা করলে জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকবে মতবিনিময় সভয় সদ্য যোগদানকৃত পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী।
বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে শেরপুর জেলার প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

এছাড়াও তিনি সাংবাদিকদের বলেন, আপনাদের সকলের সহযোগিতায় যেটা সাধারণ মানুষের কাম্য সমাজকে স্থিতিশীল রাখা, সে কাজটি আমরা করবো। এটি করতে যেয়ে আমরা পিছপা হবো না, এটা আমাদের দৃঢ় প্রত্যয়। দেশ এগিয়ে যাচ্ছে দেশের উন্নয়ন হচ্ছে। সঠিক এবং সুষ্ঠু আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা, যেটা উন্নয়নের জন্য পূর্ব শর্ত। জনমনে স্বস্থি শৃঙ্খলা ফিরিয়ে আনা কিংবা বিদ্যমান পরিস্থিতিকে আরো উন্নতর অবস্থায় নিয়ে যাওয়া কিংবা সরকারের উন্নয়ন প্রচেষ্টায় সহযাত্রী হওয়া আমার আপনার সকলের অবশ্য পালনীয় কর্তব্য।
পেশাগত দায়িত্ব পালনের ক্ষেত্রে সাংবাদিক ও পুলিশ উভয় পরস্পর পরস্পরকে সহযোগিতা করলে জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকবে। মাদক জুয়া চোরাকারবারি যানজট নিরসন অবৈধ পাথর ও বালি উওোলন বাল্যবিবাহ সন্ত্রাস চাদাবাজ ধুরিকরনে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
এসময় বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সিনিয়র সহ-সভাপতি জিএম আজফার বাবুল, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাবেক সাধারন সম্পাদক সাবিহা জামান শাপলা, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সিনিয়র সাংবাদিক সুশীল মালাকার, সঞ্জীব চন্দ্র বিল্টু, তালাত মাহমুদ, দেবাশীষ সাহা রায় ও ইমরান হাসান রাব্বি প্রমুখ।
মতবিনিময় সভায় স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক পুলিশের উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!