বহুগুণে গুনানীত সাংবাদিক নেতা মানিকের ৫৪তম জন্মদিন পালিত

বহুগুণে গুনানীত সাংবাদিক নেতা মানিকের ৫৪তম জন্মদিন পালিত

বুলবুল আহম্মেদ শেরপুর :শেরপুর জেলা শহরের সবচেয়ে পরিচিত মুখ বহুগুণে গুনানীত সাংবাদিক নেতা মানিক দত্তে’র ৫৪তম জন্মদিন পালিত হয়েছে।
সাংবাদিক মানিক দত্তে’র জন্মদিনে শেরপুরের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, স্বেচ্ছাসেবী সংগঠন, ক্রীড়া সংগঠন, সাংবাদিক সমাজ, শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।
শুক্রবার দিনব্যাপী সাংবাদিক ও ক্রীড়ামোদীদের ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি।
গতকাল শুক্রবার রাত ৯টায় শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে জন্মদিন উপলক্ষে সাংবাদিকদের পক্ষ থেকে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে। আলোচনা সভায় বক্তব্য রাখেন, শেরপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মেরাজ উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন সোহেল, বন্ধুমহলের পক্ষ থেকে শেরপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক শিব শংকর কারুয়া শিবু ও সাইফুল ইসলাম চাঁন।
আলোচনা শেষে শেরপুর প্রেসক্লাব, প্রস্তাবিত আতিউর রহমান মডেল একাডেমী ও বন্ধু মহলের পক্ষ থেকে সাংবাদিক নেতা মানিক দত্তকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। অপরদিকে মানিক দত্ত শেরপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের বাসিন্দা হওয়াতে ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ বাদশা মিয়ার নেতৃত্বে চকপাঠকে জন্মদিন পালন করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে প্রেসক্লাব সদস্য ও ইয়্যুথ রিপোটার্স ক্লাবের সাধারন সম্পাদক ইমরান হাসান রাব্বি, ইয়ং রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক বুলবুল আহম্মেদ, ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক শাকিল মুরাদ, জুবায়ের দ্বীপ ও সাবাব উপস্থিত ছিলেন।
সাংবাদিক মানিক দত্ত শেরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদকের পাশাপাশি জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও শেরপুর পৌর আওয়ামীলীগ এর সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক এছাড়াও তিনি বৃহত্তর ময়মনসিংহের মধ্যে সর্ববৃহত সমবায়ী প্রতিষ্ঠান কাকলি বহুমুখি সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক ও শেরপুর স্পোর্টস একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান।
এছাড়াও বিভিন্ন সংগঠনের উপদেষ্টা ও সম্মানীত সদস্যেরও দায়িত্বে রয়েছেন।
জন্মদিনে সাংবাদিক নেতা মানিক দত্ত শেরপুর সহ দেশবাসীর কাছে দোয়া আর্শীবাদ চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.