ইসলামপুরে প্রতিপক্ষের হামলায়  স্কুল ছাত্র নিহত-আটক দুই

ইসলামপুরে প্রতিপক্ষের হামলায় স্কুল ছাত্র নিহত-আটক দুই

মোঃ রুবেল মিয়া: জামালপুরের ইসলামপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় এক স্কুলছাত্র নিহত ও ২জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চরগোয়ালীনি ইউনিয়ন ৩ নং ওর্য়াড পয়াস্তীরচর গ্রামে। এ ঘটনায় ইসলামপুর থানা পুলিশ মধ্যে রাত থেকে অভিযান চালিয়ে আজ ভোর ৬:৩০ মিনিটের দিকে দুই জনকে করতে সক্ষম হয়।

এলকাবাসী সুত্রে জানা গেছে, সোমবার সন্ধায় পূর্ব শত্রুতার জের ধরে পয়াস্তী গ্রামের
নুর ইসলাম (মন্ডল) তার দুই ছেলে বাবলা(২৫) ভাই এমদাদুল(৩৫)সহ আরও কয়েকজন একই গ্রামের আমীন মোল্লা পরিবারের উপর দেশীয় অস্র, বল্লম, লাঠি- ও দা নিয়ে হামলা করে। এ ঘটনায় গুরুতর আহত হয় আমীন মোল্লার স্ত্রী ময়ফল (৪০), ছেলে সোহেল(২২) ও রুবেল (১৯) গুরুতর আহত অবস্থা হলে রুবেলকে রাতেই ময়মনসিংহ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থা রাতেই মারা যায় রুবেল। নিহত রুবেল দশম শ্রেনি পড়ুয়া ছাত্র,এলাকা বাসী জানায় ছেলেটি অতন্ত মেধাবী ও ভদ্র ছিল আমরা তার হত্যা কারীদের কঠিন বিচার চাই।

রাতেই এ ঘঠনার খবর পেয়ে ইসলামপুর সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সুমন মিয়ার নেতৃত্বে একদল পুলিশ রাত সাড়ে তিনটা থেকে সকাল ৬:৩০ পর্যন্ত অভিযান চালিয়ে পার্শবতী শেরপুর জেলার চর বাবনা এলাকার ঘাতকদের আত্মীয় বাড়ি থেকে বাবলা ও এমদাদকে আটক করে।
এ ব্যাপারে ইসলামপুর সার্কেল সিনিয়র পুলিশ সুপার মোঃ সুমন মিয়া জানান, এঘটনায় নিহতের বাবা আমীন মৌল্লা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published.