নতুন বছরে নকলায়  আমন ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন

নতুন বছরে নকলায় আমন ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন

রেজাউল হাসান সাফিত নকলা শেরপুর প্রতিনিধি:নকলায় আমন ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন।
“শেখ হাসিনার দর্শন, কৃষকের উন্নয়ন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের নকলায় আভ্যন্তরীন আমন ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন করা হয়েছে।
৫ জানুয়ারি মঙ্গলবার সকালে উপজেলা খাদ্য বিভাগ ও ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে স্থানীয় খাদ্য গুদামে ওই সংগ্রহের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা খাদ্য শস্য সংগ্রহ এবং মনিটরিং কমিটির সভাপতি জাহিদুর রহমান।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহ মোঃ বোরহান উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার। ওই সময় অন্যান্যের মধ্যে উপজেলা কৃষকলীগের আহবায়ক আলমগীর আজাদ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক লুৎফর রহমান, ভারপ্রাপ্ত কর্মকর্তা নকলা এল এসডি রেজাউল করিম, মিল মালিক সমিতির সভাপতি জয়েন উদ্দিন, সাধারণ সম্পাদক মির্জা জাহাঙ্গীর আলম বুলবুল ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
ভারপ্রাপ্ত কর্মকর্তা এল এসডি রেজাউল করিম জানান, চলতি মওসুমে ৪২৩ মেট্রিকটন ধান, ৬০২ মেট্রিকটন সেদ্ধ চাল ও ৫৭ মেট্রিকটন আতপ চাল সংগ্রহের লক্ষে স্থানীয় ২৮টি মিলের সাথে চুক্তি করা হয়েছে।
প্রতি কেজি ধানের দাম ২৬ টাকা, সেদ্ধ চাল ৩৭ টাকা ও আতপ চাল ৩৬ টাকা নির্ধারণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!