মেলান্দহে মিথ্যা অভিযোগে হয়রানি মানহানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

মেলান্দহে মিথ্যা অভিযোগে হয়রানি মানহানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোঃ রুবেল মিয়া: জামালপুরের মেলান্দহে দিঘলবাড়ি গ্রামের সুলতান শেখের ছেলে রমজান আলী নয়ানগর গ্রামের বিল্লালকে মাদক কারবারের সাথে জড়ানোর মিথ্যা অভিযোগ তুলে হয়রানি-মানহানির প্রতিবাদে পরিবারের পক্ষ থেকে সাংবাদ সম্মেলন করা হয়েছে।
মঙ্গলবার বেলা ১১টায় নয়ানগর গ্রামের সাগর ভিলায় সাংবাদিক সম্মেলনের লিখিত বক্তব্যে বিল্লাল ও তার পরিবারের লোকজন জানান, “বিল্লালের স্ত্রী শ্যামলীর ভাতিজা হলুদ-জিরা-মসলার ব্যবসার কথা বলে দিঘলবাড়ি গ্রামের সুলতান শেখের ছেলে রমজান আলী (৩২) ১০লাখ ৬০হাজার টাকা নেয়। এই টাকা দেই দিচ্ছি বলে সময় ক্ষেপন করে।এ নিয়ে দেনদরবারের একপর্যায়ে বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়।
এমতাবস্থায় খেলার মাঠ ও সরঞ্জামের জন্য দরখাস্তের কথা বলে গ্রামের সহজ সরল লোকদের কাছ থেকে গণস্বাক্ষর নেয়। গণস্বাক্ষরের টপসিট পরিবর্তন করে আমার বিরুদ্ধে মাদক-ইয়াবা-নেশা সেবি ও বিক্রেতা উল্লেখ করে ডিসি, এসপি, র‌্যাব, সাংবাদিক, পত্রিকার অফিসসহ বিভিন্ন স্থানে অভিযোগ দায়ের করে রমজান আলী ও তার সাঙ্গপাঙ্গরা। অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব আমাকে গ্রেপ্তার করে। আমি ৬দিন কারাভোগের পর জামিন পাই। ইতোমধ্যেই এই কৃত্রিম অভিযোগের তদন্ত শুরু হলে বিষয়টি আমার কাছে পরিষ্কার ধারণা পাই। সর্বশেষ গত ২৫ডিসেম্বর রাতে রমজান আলী ও তার লোকজন নয়ানগর গ্রামের আজিম উদ্দিনের ছেলে মমিনকে (৩৫) ধরে নিয়ে ভয়ভীতি প্রদর্শণ পূর্বক তার কাছ থেকে আমার বিরুদ্ধে ইয়াবা সরবরাহের মিথ্যা ষড়যন্ত্রমূলক স্বীকারোক্তি আদায় করা হয়েছে।
এ সংক্রান্ত একটি খবরও পত্রিকায় প্রকাশিত হয়েছে। আমার বিরুদ্ধে ক্রমাগত ষড়যন্ত্রের প্রতিবাদ-প্রতিকার চাই। একই সাথে মিথ্যা ভিত্তিহীন খবরের নিন্দা জানাই।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!