আওয়ামীলীগের টানা ১যুগ পূর্তী উপলক্ষে শেরপুরে প্রার্থনা

আওয়ামীলীগের টানা ১যুগ পূর্তী উপলক্ষে শেরপুরে প্রার্থনা

বুলবুল আহম্মেদ শেরপুর :জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের আজ বুধবার ৬ জানুয়ারি টানা এক যুগ পূর্তিতে শেরপুর জেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগ এর উদ্যোগে পৌর শহরের শ্রী শ্রী মা ভঁবতারা মন্দিরে এক প্রার্থনার আয়োজন করা হয়। এসময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজ্ঞ পিপি অ্যাডভোকেট চন্দন কুমার পাল, জেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারণ সম্পাদক ও পূজা উদযাপন কমিটির সভাপতি এতভোকেট সুব্রত দে ভানু, সাধারণ সম্পাদক চন্দন সাহা, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক প্রকাশ দত্তসহ পূজা উদযাপন কমিটি, মন্দির কমিটি, জেলা ও পৌর আওয়ামীলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রার্থনায় অংশ নেন।

এব্যাপারে চন্দন কুমার পাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ধারাবাহিকভাবে গত ১২ বছরে বাংলাদেশ উন্নয়ন অগ্রগতির সূচকে যুগান্তকারী মাইলফলক স্পর্শ করেছে। ফলে বাংলাদেশ আজ বিশ্ব সভায় উন্নয়নের রোল মডেল। অর্থনীতি ও আর্থসামাজিক ক্ষেত্রে বেশিরভাগ সূচকে দক্ষিণ এশিয়ার সব দেশকে ছাড়িয়ে সারা বিশ্বে অগ্রগতির অভূতপূর্ব স্মারক বহন করছে। দেশের গণতন্ত্র ও সুশাসনকে করেছে শক্তিশালী।

প্রকাশ দত্ত বলেন, করোনার মতো বৈশ্বিক মহামারি নিয়ন্ত্রণ ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় বিশ্বের বুকে আজ বিশেষভাবে অনুকরণীয় রাষ্ট্রের মর্যাদা পেয়েছে বাংলাদেশ। দেশের আপামর জনগণের ঐক্যবদ্ধ প্রয়াস ও শতভাগ সমর্থন আর আস্থার কারণেই শেখ হাসিনার নেতৃত্বে এই সফলতা অর্জন সম্ভব হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.