ঝিনাইগাতীতে সার বোঝাই ট্রাক ও রেডি মিক্স কংক্রেটের মুখোমুখি সংঘর্ষ

ঝিনাইগাতীতে সার বোঝাই ট্রাক ও রেডি মিক্স কংক্রেটের মুখোমুখি সংঘর্ষ

স্টাফ রিপোর্টার: শেরপুরের ঝিনাইগাতীতে নারায়ণগঞ্জ থেকে ছেড়ে আসা এমওপি সার বোঝাই একটি ট্রাক ও ঝিনাইগাতী হইতে ছেড়ে যাওয়া এস আলম রেডি মিক্স কংক্রেট এ গাড়ী দুটির মুখোমুখি ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। ১২ জানুয়ারি মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে শেরপুর-ঝিনাইগাতী পাকা সড়কের মাটিয়াপাড়া মসজিদ সংলগ্ন স্থানে ঘন কুয়াশা থাকায় ট্রাক দুটি মুখোমুখি দুর্ঘটনার কবলে পড়ে দুমড়ে মুচড়ে রাস্তায় ছিটকে পড়ে।

স্থানীয় মোঃ রফিকুল ইসলাম রিমন,মো.ফনিজুর রহমান সহ এলাকাবাসীরা জানান মুখোমুখি সংঘর্ষ হওয়ার সাথেসাথে ট্রাক দুইটি সড়কের দুই পাশে ছিটকে গিয়ে রাস্তার পাশে থাকা গাছ গুলিতে আটকে যায়।খবর পেয়ে ঝিনাইগাতী উপজেলা ট্রাক,মিনিট্রাক,ট্রলি,কাভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ নুহু মিয়া ওই ঘটনাস্থল পরিদর্শন শেষে মুখোমুখি সংঘর্ষ হয়েছে এবং দুই ট্রাকে থাকা চালক ও হেলপার তারা প্রাণে বেঁচে যায়। তবে গাড়ী গুলুর ব্যাপক ভাবে ক্ষয়ক্ষতি হয়েছে তিনি এসব কথা জানান।

মাটিয়াপাড়ার ঘটনাস্থলে যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে ঝিনাইগাতী থানা পুলিশের একটি দল দ্রুত পৌছান। এছাড়াও ঘটনাস্থল পরিদর্শন শেষে থানার এসআই মোঃ আনোয়ারুল ইসলাম তিনি জানান,ঝিনাইগাতীর বাফা গোডাউন হইতে ময়মনসিংহ-গ,১১-০০১৪ নম্বরের একটি কংক্রেট মিকচার ট্রাক যাচ্ছিল,এবং অপর দিক হইতে এমওপি ৪৮০ বস্তা সার নিয়ে,ঢাকা মেট্রো- ট ২৪-২৮৩২ ট্রাক টি মাটিয়াপাড়া মসজিদ সংলগ্ন আসলে ঘন কুয়াশার কারণে মুখোমুখি সংঘর্ষ হয় এবং গাড়ী দুই টি রাস্তার দুই পাশে ছিটকে যায়। তবে এ সংঘর্ষে কারও কোন প্রকার হতাহত হয়নি। এছাড়াও ওই সময় যানবাহন চলাচল স্বাভাবিক ছিলো তিনি নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published.