শেরপুরে ছাত্রদলের ৩টি ইউনিট কমিটি অনুমোদন

শেরপুরে ছাত্রদলের ৩টি ইউনিট কমিটি অনুমোদন

বুলবুল আহম্মেদ: দীর্ঘদিন অপেক্ষার পর অবশেষে রাজপথের তরুণ সাহসীদের মুখে হাঁসি ফুটেছে। পেয়েছেন নূতন কমিটির অনুমোদন। পরিচয় দেওয়ার মতো একটি প্লাটফর্ম হওয়ায় বড্ডই আনন্দিত তারা। গতকাল রাতে কেন্দ্রীয় ছাত্রদলের সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত একটি প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে শেরপুর জেলা ছাত্রদলের অধিনস্ত ৩টি ইউনিট কমিটির অনুমোদন করা হয়।

ইউনিট গুলো হলো -শেরপুর সদর থানা ছাত্রদল, পৌর ছাত্রদল ও শেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রদল।
শেরপুর জেলা ছাত্রদলের সভাপতি শওকত হোসেন সাধারণ সম্পাদক নিয়ামুল হাসান আনন্দ স্বাক্ষরিত কমিটিতে সদর থানা ছাত্রদলের নবগঠিত কমিটিতে দীর্ঘদিনের পরিক্ষিত ছাত্রনেতা শারদুল ইসলাম মুরাদকে আহ্বায়ক সুমন আহম্মেদকে সদস্য-সচিব করে মোট ২১সদস্য বিশিষ্ট কমিটি করা হয়। এছাড়াও পৌর ছাত্রদলের কমিটিতে মির্জা কামরুল হাসান রিয়াদকে আহ্বায়ক ও খালিদুজ্জামান আসিফকে সদস্য সচিব করে মোট ২১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়। শেরপুর সরকারি কলেজ শাখার কমিটিতে জাকির হোসেনকে আহ্বায়ক ও রাজিবুল হাসানকে সদস্য সচিব করে মোট ২১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয় । প্রত্যেক কমিটিকে আগামী ৬০ দিনের মধ্যে তাদের অধিনস্ত সকল অধিভুক্ত ইউনিট কমিটি করার জন্য নির্দেশনা দেওয়া হয়।
নবগঠিত কমিটিতে আসা সকল পর্যায়ের নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়েছেন শেরপুর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত ডিয়ন। সকলকে আগামী দিনের আন্দোলন সংগ্রামে একত্রিত হয়ে রাজপথে থাকার আহ্বান জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!