শেরপুরে মেয়র পদে ৮, সাধারণ কাউন্সিলর পদে ৫৭ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৯জনের মনোনয়নপত্র দাখিল

শেরপুরে মেয়র পদে ৮, সাধারণ কাউন্সিলর পদে ৫৭ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৯জনের মনোনয়নপত্র দাখিল

বুলবুল আহম্মেদ শেরপুর:আগামী ২০২১ সালের ১৪ ফেব্রুয়ারী ৪র্থ পর্যায়ে অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ ও বিএনপি।

দেশে ৪র্থ দফায় পৌরসভা নির্বাচনে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শেরপুর পৌরসভার মেয়র পদে চূড়ান্ত মনোনয়ন পেয়ে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন বর্তমান মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।
বিএনপি থেকে মনোনয়ন পেয়ে ধানের শীষ নিয়ে নির্বাচন করবেন প্রয়াত এডভোকেট সাইফুল ইসলাম কালামে’র পুত্র জেলা বি এন পির সাংগঠনিক সম্পাদক প্রভাষক এবি এম সাইফুল ইসলাম কালাম।

 

 

এ বিষয়ে আওয়ামীলীগের মেয়র পদে চূড়ান্ত মনোনয়ন প্রাপ্ত প্রার্থী আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন জানান, আমার প্রতি প্রধানমন্ত্রীর বিশ্বাস ও আস্থা আছে বলেই আমাকে আবার মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। আমার প্রতি আস্থা রাখায় তার প্রতি আমি কৃতজ্ঞ। আমি তার বিশ্বাসের মর্যাদা রাখার চেষ্টা করব।

এ প্রসঙ্গে জানতে চাইলে বিএনপি থেকে মেয়র পদে মনোনয়ন চূড়ান্ত প্রার্থী এবি এম মামুনুর রশিদ পলাশ বলেন, দল আমাকে প্রার্থী হিসেবে সিলেকশন করায় দলের প্রতি আমি কৃতজ্ঞ। যদি নির্বাচন অবাদ, সুষ্ঠু, নিরপেক্ষ হয় এবং ভোটার যদি ভোট দিতে পারে তাহলে আমাদের নিশ্চিত বিজয় হবে।
এদিকে শেরপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ বিএনপি ও স্বতন্ত্র মেয়র পদে মোট ৮জন দাখিল করেছেন তারা হলেন,
আওয়ামীলীগ মনোনীত আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, বি এন পি মনোনীত এবি এম মামুনুর রশিদ পলাশ, স্বতন্ত্র মেয়র পদে এডভোকেট রফিকুল ইসলাম আধার, আরিফ রেজা, মোহাম্মদ আব্দুল মান্নান, আনোয়ার সাদ্দাত সুইট, ইন্জিনিয়ার আতাউর রহমান, মোঃ আল-আমীন প্রমুখ।
সাধারণ কাউন্সিলর পদে ৫৭জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৯জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

Leave a Reply

Your email address will not be published.