শেরপুরে করোনার টিকা প্রদান কর্মসুচির উদ্বোধন করলেন হুইপ আতিক

শেরপুরে করোনার টিকা প্রদান কর্মসুচির উদ্বোধন করলেন হুইপ আতিক

স্টাফ রিপোর্টারঃ  শেরপুরে ৭ ফেব্রুয়ারী বেলা সাড়ে ১১ টায় জেলা হাসপাতালে কোভিড-১৯ এর প্রতিষেধক টিকা দেয়া কর্মসুচির উদ্ভোধন করা হয়েছে। শেরপুর-১ আসনের এমপি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এ কর্মসুচির উদ্ভোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আনারকলি মাহমুব, সিভিল সার্জন আনোয়ারুর রউফ, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরীসহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীসহ নানা পেশার লোকজন।

স্থানীয় সরকারের ডিডি-এলজি এটিএম জিয়াউল ইসলাম পুরুষদের মধ্যে সর্বপ্রথম টিকা গ্রহন করেন। অন্যদিকে সাংবাদিকদের মধ্যে প্রথম টিকা দেন দেবাশীষ সাহা রায়, চিকিঃসকদের মধ্যে সিভিল সার্জন ডাক্তার আবুল কাশেম মোহাম্মদ আনোয়ারুর রউফ, বিএমএর সাধারণ সম্পাদক ডা: নাদিম হাসান, রাজনীতিবিদদের মধ্যে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পিপি এডভোকেট চন্দন কুমার পাল, নারীদের মধ্যে হুইপকন্যা ডাঃ শারমিন রহমান অমি কোভিড এর টিকা প্রথম গ্রহন করেন। সিভিল সার্জনের তথ্য মতে এখন পর্যন্ত ১হাজার ৬শ জন রেজিষ্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করেছেন। তার মধ্যে আজ ২থশ জনকে টিকা দেয়া হবে।
এসময় জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক বলেন, সরকার দ্রুত সময়ে টিকা এনে মানুষের শরীরে প্রয়োগের মাধ্যমে প্রমান করেছে এ সরকার সবেত্রে সফল। আমরা সর্বস্তরের জনগনকে টিকা গ্রহণ করার জন্য আহ্বান জানাচ্ছ্।ি তিনি আরো বলেন, এ টিকার পার্শ্বপ্রতিক্রিয়া নাই। যারা টিকা নিয়েছেন সবাই সুস্থ আছেন। কাজেই এনিয়ে কোন ভয়ের কোন কারণ নেই।

প্রথম টিকা নিয়ে শেরপুরে জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালাক এটিএম জিয়াউল ইসলাম জানান, আমি টিকা নিয়েছি আমার কোন সমস্যা হচ্ছে না।
সিভিল সার্জন সিভিল সার্জন ডাক্তার আবুল কাশেম মোহাম্মদ আনোয়ারুর রউফ জানান, জনগনকে আশ্বস্ত করতে আমি জেলা স্বাস্থ্য বিভাগের প্রধান হয়ে আমি প্রথমেই টিকা নিলাম। আমি এখন সম্পূর্ণ সুস্থ আচি। কাজেই সবাইকে টিকা গ্রহণ করার জন্য আহ্বান জানাচ্ছি।

সাংবাদিকদের মধ্যে প্রথম টিকা গ্রহণ করে দৈনিক প্রথম আলোর সাংবাদিক দেবাশীষ সাহা রায় বলেন, আমি টিকা গ্রহণ করে সুস্থ আছি। আমি সবাইকে অনুরোধ করি টিকা গ্রহণ করুন।

ডা: শারমিন রহমান অমি বলেন, আমি টিকা নিয়েছি এবং সুস্থ আছি। সকল মহিলাসহ সবাইকে টিকা গ্রহণ করার অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!