শেরপুরে তৃতীয় বারের মতো মেয়র হলেন লিটন

শেরপুরে তৃতীয় বারের মতো মেয়র হলেন লিটন

বুলবুল আহম্মেদ শেরপুর: শেরপুর পৌরসভা নির্বাচনে তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন শেরপুর জেলা আওয়ামীলীগ এর যুগ্ন সাধারন সম্পাদক ও দলীয় মনোনীত প্রার্থী আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। রবিবার রাত ৮টায় জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার এ তথ্য নিশ্চিত করেন।
নির্বাচন কমিশন জানান, ২৯হাজার ৬শ ৩৬ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র পদে নির্বাচিত হয়েছেন বর্তমান মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির (ধানের শীষ) মনোনীত প্রভাষক এবিএম মামুনুর রশিদ পলাশ পেয়েছেন ৮হাজার ৭শ ৯৬ভোট।
আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে এডভোকেট রফিকুল ইসলাম আধার পেয়েছেন ৭হাজার ২শ ৫৫ ভোট, মোঃ আরিফ রেজা পেয়েছেন ৩হাজার ৫শত ২০ ভোট।
এছাড়াও স্বতন্ত্র হিসেবে আনোয়ারুল সাদাত সুইট পেয়েছেন ৫২৭ ভোট, প্রকৌশলী আতাউর রহমান পেয়েছেন ৩২২ ভোট,আল আমিন পেয়েছেন ১৭৬ ভোট।
৭৫ হাজার ৭শত ৩৮ভোটের মাঝে ৭জন মেয়র প্রার্থী ও ৭৩ জন নারী ও পুরুষ কাউন্সিলর প্রার্থীগণ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। ৯ টি কেন্দ্রে ৩৫ টি ভোট কেন্দ্রে ছিলো ৩৫টি।

নির্বাচনী মাঠে শেরপুর পৌরসভায় ৩৫টি ভোট কেন্দ্রের জন্য তিন টিম র‌্যাব, তিন প্লাটুন বিজিবি, পর্যাপ্ত পুলিশ, ৯জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এবং শ্রীবরদী পৌরসভায় ৯টি ভোট কেন্দ্রে ২৪জন র‌্যাব, দুই প্লাটুন বিজিবি, ৯জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!