নন্নী ইউনিয়নের চেয়ারম্যান পার্থী নজরুলের নির্বাচনী  পথসভা

নন্নী ইউনিয়নের চেয়ারম্যান পার্থী নজরুলের নির্বাচনী পথসভা

রবিউল ইসলাম নালিতাবাড়ী সংবাদদাতা:আগামী ১১ই এপ্রিল থেকে শুরু হবে স্থানীয় পর্যায়ের ইউপি নির্বাচনের ১ম ধাপে অনুষ্ঠিত হবে আর ধারাবাহিকতায় বাংলাদেশের প্রতিটি ইউনিয়নে চলছে নির্বাচনের আগাম নির্বাচনী প্রচার-প্রচারণা।
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ২নং নন্নী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী নজরুল ইসলামের নির্বাচনের প্রচার-প্রচারণা তার ব্যতিক্রম নয়।
বুধবার রাতে নন্নী ইউনিয়নের বাইগর পাড়া বটতলায় চেয়ারম্যান পদপ্রার্থী নজরুল ইসলামের একটি পথসভার আয়োজন করেন। পরে সেখানে নির্বাচনী বিষয় নিয়ে আলোচনা করেন স্থানীয় নেতৃবৃন্দসহ যুবসমাজের প্রতিনিধিরা।
২নং নন্নী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী নজরুল ইসলাম তিনি একজন সমাজসেবক,শিক্ষানুরাগী,সাবেক সাধারণ সম্পাদক,বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল,নন্নী ইউনিয়ন শাখা ও সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল নালিতাবাড়ী উপজেলা শাখা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতিসহ বিভিন্ন পদের দায়িত্ব পালন করছেন।
এছাড়াও বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজে সাহায্য সহযোগিতা সহ ব্যক্তিগত ভাবে সাধারণ মানুষের মাঝে বিভিন্ন সাহায্য সহযোগিতা করার নজীর রয়েছে।

তিনি পথসভায় ঘোষণা করে বলেন, আমার কোন লোভ লালাসা নাই,আমার ইচ্ছা মানুষের সেবা করার, তাই আমি একজন পরিপূর্ণ চেয়ারম্যান আপনাদের মাঝে উপহার দিতে পারি সেই প্রত্যাশা সহ প্রয়োজনীয় রাস্তাঘাট,কালভার্ট,ভাতা কার্ড,সরকারি বাজেট যথাযথ ভাবে বন্টন করে নন্নী ইউনিয়নের সার্বিক উন্নয়ন উন্নতি করতে চায় এবং সাধারণ মানুষ যেন চেয়ারম্যান এর কাছে মূল্যায়ন পায় তাই আমাকে আপনাদের মহা মুল্যবান ভোট দিয়ে চেয়ারম্যান হিসেবে কাজ করতে সুযোগ দিবেন।

যেহেতু নজরুল ইসলাম একজন দলীয় রাজনৈতিক অন্তর্ভুক্ত তাই দলীয় মনোনয়ন ধানের শীষের প্রতীক নিয়ে নির্বাচন করার মন্তব্যও পেশ করেন তিনি।

তিনি নির্বাচনের প্রস্তুতি নিয়ে তার নির্বাচনী এলাকায় প্রতিটি গ্রাম গঞ্জে নিয়মিত নির্বাচনী প্রচার-প্রচারণা চালাচ্ছেন এবং ভোটারদের বিভিন্ন প্রতিশ্রুতি দিচ্ছেন ও ভোটারদের দ্বারেদ্বারে তাদের ভোটের মধ্য দিয়ে বিজয়ী হয়ে মানুষের সেবা করার সুযোগ চাইছেন।

এদিকে সাধারণ মানুষ তার পথসভায় তাকে দলীয় মনোনয়ন ধানের শীষ প্রতীক দেওয়ার জন্য আহবান জানান এবং প্রতীক ছাড়াও তাকে ভোট দিয়ে বিজয়ী করার প্রতিশ্রুতি দিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published.