এক কোটি রুপিতে রাজস্থানে মোস্তাফিজ

এক কোটি রুপিতে রাজস্থানে মোস্তাফিজ

স্পোর্টস ডেস্কঃ দুই আসর পর আবার আইপিএলে ফিরছেন মোস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সের পর এবার নতুন ঠিকানা রাজস্থান রয়্যালস। তার ভিত্তিমূল্য ছিল ভারতীয় এক কোটি রুপি। প্রথমেই বিড করে রাজস্থান এবং ভিত্তিমূল্যেই তাকে পেয়ে যায় দলটি।

২০১৬ সালে আইপিএল ক্যারিয়ার শুরু হয় মোস্তাফিজের। প্রথম আসরেই বাজিমাত করেন তিনি। হায়দরাবাদকে চ্যাম্পিয়ন করতে বল হাতে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল তার। ১৬ ম্যাচে ১৭ উইকেট নিয়ে দলের দ্বিতীয় ও আসরের পঞ্চম শীর্ষ উইকেটশিকারি হন। জেতেন ইমার্জিং প্লেয়ার অ্যাওয়ার্ড।

তবে পরের আসরে চোটের কারণে মাত্র এক ম্যাচ হায়দরাবাদের সঙ্গে খেলতে পেরেছিলেন বাঁহাতি কাটার মাস্টার। ২০১৮ সালের আসর শুরুর আগে তাকে ছেড়ে দেয় দলটি। মুম্বাইয়ে যোগ দেন ২ কোটি ২০ লাখ রুপিতে। সেখানে ৭ ম্যাচে ৭ উইকেট নিয়ে প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হন। আর পরের আসরের নিলামের আগে তাকে ছেড়ে দেওয়ার ঘোষণা দেয় মুম্বাই।

গত আসরে কলকাতা নাইট রাইডার্সের আগ্রহের কথা শোনা গেলেও দল পাননি মোস্তাফিজ। অবশেষে নতুন ঠিকানায় আইপিএলের মঞ্চে ফিরলেন বাংলাদেশের কাটার মাস্টার। তিন আসরে খেলে ২৪ ম্যাচে ২৪ উইকেট নেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!