শেরপুর প্রেসক্লাব নির্বাচন:সকল প্রস্তুতি সম্পন্ন রাত পহালেই ভোট

শেরপুর প্রেসক্লাব নির্বাচন:সকল প্রস্তুতি সম্পন্ন রাত পহালেই ভোট

স্টাফ রিপোটার:শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামীকাল (শনিবার ২৭ ফেব্রুয়ারি)। এরই মধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। এবার সাধারণ সম্পাদক পদে লড়ছেন বর্তমান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ইনডিপেনডেন্ট টিভির শেরপুর জেলা প্রতিনিধি মেরাজ উদ্দিন এবং ক্লাবের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক ও যমুনা টিভির শেরপুর জেলা প্রতিনিধি আদিল মাহমুদ উজ্জল।

প্রধান নির্বাচন কমিশনার শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান জানান, শেরপুর প্রেসক্লাবের পাশে অবস্থিত উৎসব কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে এবারের নির্বাচনের ভোট গ্রহণ। নির্বাচন সুষ্ঠ করতে সব ধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। দুটি বুথে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আগামীকাল (শনিবার ২৭ ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে দুপুর দুইটা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে ভোট গ্রহণ। নিরাপত্তার জন্য থাকবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যেরা।

তিনি আরও জানান, সাধারণ সম্পাদক পদে টিক চিহ্ন দিয়ে ভোট প্রদান করবে ভোটাররা। যদিও ব্যালট পেপারে টিক চিহ্নের নমুনা দেওয়া থাকবে। এই চিহ্ন ব্যতিত অন্য কোন চিহ্ন দিলে ওই ব্যালট সরাসরি বাতিল বলে গণ্য হবে।

উল্লেখ্য, শনিবার (৬ ফেব্রুয়ারি) উৎসব কমিউনিটি সেন্টারে আয়োজিত দ্বি-বার্ষিক সাধারণ সভায় প্রেসক্লাবের নবায়নকৃত ৭৬জন সদস্য কণ্ঠ ভোটের মাধ্যমে এবং বিনা প্রতিদ্বন্দ্বীতায় এতিহ্যবাহী শেরপুর প্রেসক্লাবের সভাপতি পদে দ্বিতীয় বারের মতো নির্বাচিত হন শরিফুর রহমান, সিনিয়ন সহ-সভাপতি পদে নির্বাচিত হন জিএম আছফার বাবুল ও সাংগঠনিক পদে মানিক দত্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!