শেরপুরের কানাসাখোলা- অষ্টমিতলা বাইপাস সড়কে কাজ উদ্বোধন করলেন হুইপ আতিক

শেরপুরের কানাসাখোলা- অষ্টমিতলা বাইপাস সড়কে কাজ উদ্বোধন করলেন হুইপ আতিক

স্টাফ রিপোটার:শেরপুর জেলা শহরের অষ্টমীতলা থেকে কানাসাখোলা বাইপাস সড়কের কাজ উদ্বোধন করা হয়েছে। ১ মার্চ দুপুরে অষ্টমিতলায় এ কাজের উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ বীরমুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক।

এ উপলক্ষে শেরপুর সড়ক ও জনপদ অধিদপ্তরের আয়োজনে পুলিশ লাইন্স এর সম্মুখে এক আলোচনা সভা শেরপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী শরীফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি। এসময় আরও উপস্থিত ছিলেন শেরপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, শহর আওয়ামীলীগের সহ সাধারণ সম্পাদক মানিক দত্ত, ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিল, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ শারমিন রহমান অমি, হুইপ কন্যা সাদিয়া রহমান অপিসহ আরও অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে হুইপ আতিক বলেন, সরকার দেশের সবখাতে উন্নয়ন করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কথা ভাবেন। তাদের ভাগ্যের পরিবর্তন করার জন্য কাজ করে যাচ্ছেন।

শেরপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী শরীফুল আলম জানান, পৌনে তিন কিলোমিটার রাস্তাটির কাজ সম্পন্ন করতে ২২কোটি টাকা বরাদ্দ করা হয়েছে। আশা করা হচ্ছে চলতি বছরের শেষ নাগাদ কাজটি শেষ করা সম্ভব হবে ।
এ সড়কের কাজ শেষ হলে জেলা শহরের যানজট কমে আসবে।

Leave a Reply

Your email address will not be published.