জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেরপুরের মানুষের ভালোবাসায় সিক্ত তরুণ শিল্পপতি জিহান

জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেরপুরের মানুষের ভালোবাসায় সিক্ত তরুণ শিল্পপতি জিহান

স্টাফ রিপোর্টার:জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেরপুরের ব্যবসায়ী মহলসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের ভালোবাসায় সিক্ত হলেন বৃহত্তর ময়মনসিংহ বিভাগীর সুনামধন্য প্রতিষ্ঠান ইদ্রিস এন্ড কোম্পানী (প্রাঃ) লিঃ এর পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী, দানবীর আলহাজ্ব মোঃ ইদ্রিস মিয়ার একমাত্র ছেলে তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহান। আজ ৩ মার্চ বুধবার সুপ্রিয় গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহানের জন্মদিন।

জন্মদিনের প্রথম প্রহর থেকেই জন্মদিনের শুভেচ্ছায় গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহান। জন্মদিনের প্রথম প্রহরে তার নিজ বাসা ঢাকা নিকেতন গুলশানে জিহান ভবনে কেক কেটে জন্মদিন উদযাপন করেন।

আর জন্মদিনের প্রথম প্রহর থেকে মোবাইল ফোন কিংবা ফেইসবুক দুটোতেই শুধু জন্মদিনের শুভেচ্ছা আর ভালোবাসা? সে তো জন্মদিনের প্রথম প্রহর থেকেই শেরপুরের ব্যবসায়ী মহলসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ, সামাজিক গণমাণ্য ব্যক্তি আর শুভাকাক্সক্ষীদের দখলে। এ যেন ঈদের মিলনমেলা।

ইদ্রিস গ্রুপের এক কর্মকর্তা বলেন, জিহান স্যারের সম্পর্কে আসলে আলাদা করে কিছু বলার নেই! এক বিশাল মহিরুহ, বটবৃক্ষ! আকাশ সমান যার উচ্চতা, পর্বতসম যার দৃঢ়তা, একজন সচ্ছ ও পরিছন্ন, সাদা মনের মানুষ!

তিনি আরও বলেন, আজকে এই মানুষটার জন্মদিন!”শুভ জন্মদিন ! আপনাকে জানাই জন্মদিনের প্রানঢালা শুভেচ্ছা ও অভিনন্দন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!