শেরপুরে মেয়র লিটনকে কাকলি বহুমূখী সমিতির সংবর্ধনা

শেরপুরে মেয়র লিটনকে কাকলি বহুমূখী সমিতির সংবর্ধনা

বুলবুল আহম্মেদ: শেরপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটের ব্যবধানে পূণরায় মেয়র নির্বাচিত হওয়ায় কাকলি বহুমুখী সমবায় সমিতির আয়োজনে আলহাজ্ব গোলাম কিবরিয়া লিটনকে জমকালো আয়োজনের মধ্য দিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে।

গতকাল শুক্রবার ১২মার্চ রাতে শেরপুর শহীদ দারোগ আলী পৌর মাঠে এ সংবর্ধনা দেন কাকলি বহুমুখী সমবায় সমিতির নেতৃবৃন্দরা।

সমিতির সহ-সভাপতি ভোলানাথ ঘোষের সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো: আতিউর রহমান আতিক।

সমিতির সাধারণ সম্পাদক সাংবাদিক নেতা মানিক দত্তের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে শেরপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সাংস্কৃতিক সম্পাদক আনিসুর রহমান, শহর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সম্পাদক মেয়র পুত্র শিহাব আহমেদ কিবরিয়া শ্রাবন, হুইপ কন্যা ডা. শারমিন রহমান অমি, সাদিয়া রহমান অপি, ঝিনাইগাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল্লাহ ওয়ারেজ নাঈম, শ্রীবরর্দী উপজেলা চেয়ারম্যান শহিদুল বক্তব্য রাখেন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে, শেরপুর জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট সুব্রত দে ভানু, সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম সেলু, শহর আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আবুল কাশেম জিপি, কাকলি বহুমূখী সমবায় সমিতির সদস্যবৃন্দ শেরপুরের ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সংবর্ধনা শেষে এক মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় । সাংস্কৃতিক অনুষ্ঠানে ঢাকা থেকে আগত কন্ঠ শিল্পি ও নৃত্য শিল্পিরা গান ও নৃত্য পরিবেশন করেন। সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে শেরপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ড মহল্লা থেকে কয়েক হাজার নারী পুরুষ অংশ নেন। সেইসাথে অনুষ্ঠানটি দর্শক শ্রোতা সন্ধ্যা ৬টা থেকে মধ্যরাত পর্যন্ত উপভোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!