মেয়েকে কেউ চুমু খেলে তার ঠোঁট ফাটিয়ে দেবেন শাহরুখ

মেয়েকে কেউ চুমু খেলে তার ঠোঁট ফাটিয়ে দেবেন শাহরুখ

বিনোদন ডেস্ক:নায়ক তিনি। প্রেমিক তিনি। দুথহাত দুথপাশে ছড়িয়ে দিলেই মহিলারা ছুটে জড়িয়ে ধরতে চান তাকে। বলিউডে এখনো প্রেমিক পুরুষ মানেই তাকে বোঝানো হয়। এমনি এমনি তো আর রোমান্সের রাজা নন। অথচ পর্দার বাইরে তিনি কি না সত্যিকারের ওম পুরী! বলা হচ্ছে বলিউড বাদশাহ শাহরুখ খানের কথা।

একটি সাক্ষাৎকারে গৌরী ও শাহরুখ দুথজনেই স্পষ্ট জানিয়েছিলেন যে ‘রিলথ ও ‘রিয়েলেথ-এ কোনো মিল নেই। শুধু কি তাই? ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গেথ ছবিতে ‘রিয়েলেথর কিং খানকে যেন সব থেকে বেশি মানাত ওম পুরীর চরিত্রে। অন্তত শাহরুখের কথা শুনলে তো সে রকমই মনে হবে।

৪ বছর আগে আলিয়া ভাট ও শাহরুখ খান ‘কফি উইথ করণথ-এ আড্ডা মারতে মারতে ‘ডেটিংথ বা প্রেম করা নিয়ে কথা বলছিলেন। শাহরুখের উদ্দেশ্যে করণ জোহরের প্রশ্ন ছিল, তিনি যদি দেখতে পান, তার মেয়ে সুহানার কোনো প্রেমিক তাকে চুমু খাচ্ছেন, তবে তিনি কী করবেন?

কিং খানের উত্তর ছিল, ‘ছেলেটির ঠোঁট ফাটিয়ে দেব আমিথ! আলিয়া ও করণ হেসে ওঠেন। কিন্তু করণের কথায় জানা যায়, শাহরুখ এমনটা করতেই পারেন। তার মেয়েকে নিয়ে তিনি অত্যন্ত সংরক্ষণশীল। করণের কথায়, ‘খানিক পাগলের মতোথ করে থাকেন শাহরুখ।

করণ আরও জানান, ‘পরিবারের প্রসঙ্গ উঠলে শাহরুখ অনেকটা ‘ডরথ ছবির চরিত্রটির মতো। এবং সুহানা মোটেও সেটা পছন্দ করে না।থ

তবে একইসঙ্গে করণ এ কথাও জানান যে সন্তানদের সঙ্গে বন্ধুর মতো মিশতে পারেন শাহরুখ। তাদের জন্য যা কিছু করতে রাজি। জীবনের পথে চলার ক্ষেত্রে ছেলে-মেয়েকে পরামর্শ দেন তিনিই। বলিউডের কিং খান ও সুহানা-আরিয়ান-আব্রামের বাবার মধ্যে আকাশ আর পাতাল তফাৎ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!