শপথ নিলেন শেরপুর পৌর মেয়র ও কাউন্সিলররা

শপথ নিলেন শেরপুর পৌর মেয়র ও কাউন্সিলররা

বুলবুল আহম্মেদ:শপথ নিলেন শেরপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলররা। ১৮ মার্চ বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ জেলা পরিষদের সভাকক্ষে নব-নির্বাচিত মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনকে প্রথমে শপথ বাক্য পাঠ করান ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো: কামরুল হাসান এনডিসি। পরে সংরক্ষিত ওয়ার্ডের নারী ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করানো হয়।

গত ১৪ ফেব্রুয়ারি রবিবার শেরপুর পৌরসভা নির্বাচনে ৩০হাজার ৫শত ৮১ ভোট পেয়ে তৃতীয় বারের মতো মেয়র নির্বাচিত হন মেয়র লিটন। মেয়রের সঙ্গে শপথ গ্রহণ করেন শেরপুর পৌরসভার ৯জন সাধারণ কাউন্সিলর ও ৩জন সংরক্ষিত নারী কাউন্সিলর।

তারা হলেন ১.২.৩ নং ওয়ার্ডের হুসনে আরা নাজমা, ৪.৫.৬ স্মৃতি পারভীন, ৭.৮.৯ নাজমা বেগম। সাধারন কাউন্সিলর ১নং ওয়ার্ডের নজরুল ইসলাম, ২নং ওয়ার্ড মো: হাবিবুর রহমান, ৩নং ওয়ার্ড রহমতউল্লাহ, ৪নং ওয়ার্ড নাসিরুল ইসলাম নাহিদ ৫নং ওয়ার্ড আব্দুর সাত্তার, ৬নং ওয়ার্ড কামাল হোসেন, ৭নং ওয়ার্ড নিজাম উদ্দিন , ৮নং ওয়ার্ড বাবুল মিয়া ও ৯নং ওয়ার্ড ইদ্রিস আলী গেন্দাকুল।

শেরপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আমাকে নৌকা প্রতীক উপহার দিয়েছেন, তাই মেয়র হতে পেরেছি। ধন্যবাদ জানাই শেরপুর জেলা আওয়ামীলীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ভোটারসহ যারা আমার মেয়র হওয়ার পেছনে অক্লান্ত পরিশ্রম করেছেন।
আমি প্রত্যেক পৌরবাসীকে তাদের সেবা পৌঁছে দিতে চাই। তাদের সুখ-দুঃখে কাছে থাকতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!