স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে নকলায় ১০ দিনব্যাপী কর্মসূচির সোমবার ছিলো ৬ষ্ঠ দিন

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে নকলায় ১০ দিনব্যাপী কর্মসূচির সোমবার ছিলো ৬ষ্ঠ দিন

নকলা (শেরপুর) প্রতিনিধি:শেরপুর জেলার নকলায় স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী-২০২১ উপলক্ষে ১০ দিন ব্যাপী কর্মসূচি চলছে। এর অংশ হিসেবে প্রতিদিন সাংস্কৃতিক সন্ধ্যা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

২২ মার্চ সোমবার আয়োজনের ষষ্ঠ দিনে উপজেলা প্রশাসনের আয়োজনে এবং সরকারি হাজি জালমাহমুদ কলেজের শিক্ষার্থী শিল্পীদের অংশ গ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সোমবার বিকেলে উপজেলার মুজিবশতবর্ষ (মুক্তমঞ্চ) মাঠে এ সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়ে চলে রাত ৯ টা পর্যন্ত।

সোমবারের অুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব এসডিএফ’র চেয়ারম্যান মো. আব্দুস সামাদ ফারুক। এছাড়া অন্যান্যদের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ, সরকারি হাজি জালমাহমুদ কলেজের অধ্যক্ষ মো. আলতাব আলীসহ অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী, মেহেদীডাঙ্গা খেলাঘর আসরের সভাপতি আজহারুল ইসলাম ফিরোজ, সাধারণ সম্পাদক মীর মোতালেব হোসেন শিপন, সহ-সভাপতি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ছামিউল হক মুক্তা, সহ-সভাপতি ফরিদুল আলম; উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাম্মদ আব্দুর রশিদ, উপজেলা ডিভেটিং সোইসিটির ও উপজেলা কৃষক লীগের আহবায়ক আলমগীর আজাদ, নকলা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মো. মোশারফ হোসাইন, সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক নূর হোসেন ও প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম রিজন; এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাংস্কৃতিক প্রেমী অগণিত দর্শক শ্রুতা শিক্ষার্থী শিল্পীদের সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!