শেরপুরে নিখোঁজের একদিন পর ব্রহ্মপুত্র ব্রীজের নিচ থেকে শিশুর লাশ উদ্ধার

শেরপুরে নিখোঁজের একদিন পর ব্রহ্মপুত্র ব্রীজের নিচ থেকে শিশুর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টারঃ শেরপুরে নিখোঁজ হওয়ার একদিনপর আরাফাত(৮) নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। ৩ এপ্রিল শনিবার বিকেলে শেরপুর সদর উপজেলার ১০নং চরপক্ষীমারী ইউনিয়নের শেরপুর-জামালপুর মহাসড়কে ব্রহ্মপুত্র ব্রীজের নিচ থেকে ওই লাশ উদ্ধার করে শেরপুর সদর থানা পুলিশ।
নিহত শিশু আরাফাত চরপক্ষিমারী ইউনিয়নের পোড়াদোকান, নন্দীরজোত এলাকার আব্দুল মোতালেবের ছেলে। সে স্থানীয় একটি মাদ্রাসায় পড়তো।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শিশু আরাফাত শুক্রবার বিকেলে তার মামা সিয়াম(১০)এর সাথে পার্শ্ববর্তী ১১নং বলাইরচর ইউনিয়নের রামেরচর গ্রামের নানাবাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হয়। কিন্তু রাত অবধি সে তার নানার বাড়ি না পৌঁছালে তাকে খোঁজাখুঁজি শুরু করে আরাফাতের পরিবারের।
পরে আজ শনিবার বিকেল তিনটার দিকে জামালপুর-শেরপুর ব্রহ্মপুত্র ব্রীজের নিচ এলাকায় অজ্ঞাত এক শিশুর লাশ দেখতে পেয়ে ৯৯৯-এ ফোন দেয় স্থানীয়রা।
এরপর শেরপুর সদর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করে এবং নিশ্চিত করে এটি আরাফাতের লাশ।
এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনসহ পুলিশের অন‍্যান‍্য সদস্যবৃন্দ।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং এ ঘটনায় আইনগত ব্যবস্থা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!