করোনায় আক্রান্ত এড. চন্দন কুমার পাল

করোনায় আক্রান্ত এড. চন্দন কুমার পাল

স্টাফ রিপোর্টার:শেরপুরে নতুন করে আরও ৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ৮ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ওই ৫ জনের করোনা পজেটিভ আসে। নতুন শনাক্তদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপিসহ সদর উপজেলার ৫ জন রয়েছেন। এ্যাডভোকেট চন্দন কুমার পাল গণটিকা প্রদানের প্রথম দিনেই অর্থাৎ ৭ ফেব্রুয়ারি করোনার টিকা নিয়েছিলেন। আর ৮ এপ্রিল বৃহস্পতিবার তিনি দ্বিতীয় ধাপের টিকা গ্রহণ করেন। সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্র্তা ডাঃ মোবারক হোসেন শনাক্তের কথা নিশ্চিত করেছেন।

জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেন জানান, চন্দন কুমার পাল বর্তমানে শহরের পুরাতন গরুহাটি এলাকার নিজ বাসায় আইসোলেশনে আছেন। তিনি সুস্থ রয়েছেন এবং দ্রুত আরোগ্য কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছেন ৬৩৪ জন, যা নমুনা পরীক্ষার ৬.৭১ ভাগ। এই সময়ে সুস্থ হয়েছেন ৫৮৫ জন, যা মোট আক্রান্তের ৯৩.৮ ভাগ। আর ১৩ জনের মৃত্যু হয়েছে, যা মোট আক্রান্তের ২ ভাগ। বৃহস্পতিবার পর্যন্ত জেলায় ৩৬ জন করোনা আক্রান্ত রোগী রয়েছেন। এ পর্যন্ত জেলায় মোট নমুনা সংগ্রহ হয়েছে ৯ হাজার ৩৬৬ জনের। এর মধ্যে রিপোর্ট পাওয়া গেছে ৯ হাজার ৩৫০ জনের। রিপোর্ট অপেক্ষমাণ রয়েছে ১৬ জনের। এছাড়া জেলায় মোট টিকা নিয়েছেন ৩৩ হাজার ২৮৭ জন। এর মধ্যে কোভিড-১৯ এর প্রথম ডোজের টিকা গ্রহণ করেছেন ৩২ হাজার ৭৩৪ জন। আর দ্বিতীয় ডোজ নিয়েছেন ৫৫৩ জন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!