শেরপুরে বিয়ের প্রতিশ্রুতি ভঙ্গ করায় বাড়িতে ডেকে পুরুষাঙ্গ কাটলো তরুণী

স্টাফ রিপোর্টার: শেরপুরের শ্রীবরদীতে বিয়ের প্রতিশ্রুতি ভঙ্গ করে আরেকজনকে বিয়ে করার জেরে এক তরুণের পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগ পওয়া গেছে।
এ ঘপ্রেমিকের অন্যত্র বিয়ে হওয়ায় ক্ষুব্ধ ছিলেন প্রেমিকা। শুক্রবার রাতে প্রেমিককে নিজের বাড়িতে ডেকে পুরুষাঙ্গ কেটে দেন।টনায় সন্দেহভাজন ওই তরুণীকে আটক করেছে পুলিশ। উপজেলার একটি গ্রামে শুক্রবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।
গুরুতর আহত ওই তরুণকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান জানান, উপজেলার অন্য একটি গ্রামের বাসিন্দা ওই তরুণের সঙ্গে তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু পারিবারিকভাবে সম্প্রতি ওই তরুণের বিয়ে হয় অন্য এক মেয়ের সঙ্গে। এতে ক্ষুব্ধ তরুণী শুক্রবার রাতে তরুণকে নিজেদের বাড়িতে ডেকে নেন। একপর্যায়ে তরুণী ও তার বড় বোন ধারালো কিছু দিয়ে আকস্মিক তরুণের পুরুষাঙ্গ কেটে দেন।

ওসি আরও বলেন, চিৎকার শুনে বাড়ির লোকজন ওই তরুণকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে রাতেই তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনার পরপর পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ওই তরুণীকে আটক করে। এ সময় তিনি অচেতন হয়ে পড়লে, পুলিশ পাহারায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় তরুণের বাবা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!