বিআইইএ’র জোন সমন্বয় কমিটির শেরপুরের সমন্বয়ককে সংবর্ধনা

বিআইইএ’র জোন সমন্বয় কমিটির শেরপুরের সমন্বয়ককে সংবর্ধনা

নকলা (শেরপুর) প্রতিনিধি:বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন (বিআইইএ)-এর ময়মনসিংহ জোন সমন্বয় কমিটির শেরপুরের নকলা উপজেলা থেকে নির্বাচিত সমন্বয়ক মো. মাসুম মিয়াকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

এ উপলক্ষে নকলা উপজেলার তরুণ ছাত্রদের প্রিয় উপজেলা ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী আবু হামযা কনকের একান্ত উদ্যোগে ও অর্থায়নে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা প্রদানের সময় উপজেলা ছাত্রলীগ কর্মী ইউসুফ নবী, স্বর্ন, নাজমুল হাসান নাঈম, আল আমিন আকন্দ, জিসান, রাজু, তাফসির, সৌরভসহ অনেকে উপস্থিত ছিলেন।

জানা গেছে, বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন (বিআইইএ)-এর ময়মনসিংহ জোনের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার জন্য ১০ সদস্য বিশিষ্ট জোন সমন্বয় কমিটি গঠন করা হয়। ওই কমিটিতে শেরপুর জেলা থেকে দুই জনকে মনোনিত করা হয়। এ দুই জনের মধ্যে নকলা উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের মেধাবী শিক্ষার্থী মো. মাসুম মিয়া একজন।

ময়মনসিংহ জেলাটি অন্য জেলার তুলনায় বেশ বড় হওয়ায় এ জেলা থেকে ৪ জন এবং বিভাগের অন্য ৩ জেলা থেকে দুই জন করে মোট ১০ জনকে ময়মনসিংহ জোন সমন্বয় কমিটিতে অন্তর্ভূক্ত করা হয়েছে।

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন (বিআইইএ)-এর ১০ সদস্য বিশিষ্ট ময়মনসিংহ জোন সমন্বয় কমিটিতে যাদের অন্তর্ভূক্ত করা হয়েছে তারা হলেন- শেরপুর জেলার মো. সারোয়ার জামান ও মো. মাসুম মিয়া, নেত্রকোনা জেলার মো. যোবায়ের আহমেদ রিফাত ও মো. আল আমিন, জামালপুর জেলার মো. রাজু আহমেদ ও মো. সৈয়দ শামীম, ময়মনসিংহ জেলার মো. ইকরামুল আদিল ফিজার, মো. জিয়ারুল ইসলাম জিয়া, মো. শামসুর রেজা তুষার ও মো. শফিকুল ইসলাম মাসুম।

এ সমন্বয়কদের মধ্যে সাংগঠনিক কার্যক্রম ও দক্ষতার ভিত্তিতে জাতীয় কার্যনির্বাহী পরিষদে অন্তর্ভূক্ত করা হবে; এবং দপ্তর থেকে চিঠির মাধ্যমে পদোন্নতি নিশ্চিত করা হবে বলে বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন (বিআইইএ)-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রকৌশলী মো. আব্দুল্লাহ আল মামুনের স্বাক্ষরিত এক চিঠি মারফত জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!