শেরপুরের নালিতাবাড়িতে বটছায়া যুব কল্যাণ সংস্থার পক্ষ থেকে বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী বিতরণ

শেরপুরের নালিতাবাড়িতে বটছায়া যুব কল্যাণ সংস্থার পক্ষ থেকে বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী বিতরণ

রবিউল ইসলাম নালিতাবাড়ী প্রতিনিধি :শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রাজনগর ইউনিয়নের সেচ্ছাসেবী,পরোপকারী সামাজিক উন্নয়নমূলক সংগঠন আজ শুক্রবার ২৩ এপ্রিল সকাল হতে প্রায় শতাধিক ইফতার সামগ্রী বিতরণের কাজ শুরু করেন।

জানা যায়,নালিতাবাড়ী উপজেলার রাজনগর,মনাকুষা,ব্যাগপাড়া,বন্ধু পাড়া এবং পশ্চিম রাজনগরে শতাধিক অসহায় দারিদ্র্য গরীব পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে এসব ইফতার সামগ্রী বিতরণ করেন।এসব ইফতার সামগ্রীর মধ্যে ছিল মুড়ি,চিনি,ছোলাবোট,খেজুর এবং টেস্টি স্যালাইন ইত্যাদি।

এসব ইফতার সামগ্রী বিতরণ করেন,বটছায়া যুব কল্যাণ সংস্থার সকল সদস্যবৃন্দ।

উল্লেখ্য যে,রাজনগর ইউনিয়নে গরীব অসহায় দারিদ্র্য পরিবারের মানুষের মাঝে নুন্যতম সাহায্য সহযোগিতা করতে এবং এলাকার অবহেলিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানকে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করে এগিয়ে নিতে বটছায়া যুব কল্যান সংস্থার আত্ত্বপ্রকাশ ঘটায় অনেক আগেই। আর তার ধারাবাহিকতা ধরে রাখতে বর্তমানে দেশে করোনা ভাইরাস শনাক্ত হবার পর থেকেই বটছায়া যুব কল্যাণ সংস্থার পক্ষ থেকে রাজনগর ইউনিয়নে সাধারণ মানুষের মাঝে মাস্ক,সচেতনতামূলক মাইকিং,খাদ্য সামগ্রী, বস্ত্র,শীতকালে কম্বল এবং অনেক মসজিদ মাদ্রাসায় আর্থিক সাহায্য কুপন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উক্ত সংগঠনটি রাজনগরে বিভিন্ন সামাজিক ও শিক্ষামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!