শেরপুরে শ্রমিকদের মাঝে মানবিক সহায়তা প্রদান করলেন জেলা প্রশাসন

শেরপুরে শ্রমিকদের মাঝে মানবিক সহায়তা প্রদান করলেন জেলা প্রশাসন

শেরপুর প্রতিনিধি:সারাদেশের ন্যায় শেরপুরেও করোনা ভাইরাসজনিত পরিস্থিতিতে সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা মোতাবেক লকডাউনের কারণে দূরপাল্লার যানবাহন চলাচল বন্ধ রয়েছে। সেইসাথে বন্ধ রয়েছে সিনেমা হলগুলোও। ফলে অনেকটাই আয় রোজগারহীন হয়ে পড়েছে এ দুই পেশার সাথে জড়িত মানুষগুলো। এজন্য এ দুই পেশার মানুষের মাঝে জেলা প্রশাসনের উদ্যোগে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।
২২ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় জেলা বাস মালিক-শ্রমিক ইউনিয়নের ১২০ জন শ্রমিকের মাঝে মানবিক সহায়তা প্রদান করেন শেরপুরের জেলা প্রশাসক আনার কলি মাহবুব। এসময় শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত থেকে এ সহায়তা গ্রহণ করেন। এছাড়াও শেরপুর সদরের সত্যবতী ও রূপকথা সিনেমা হলের ১২জন কর্মচারীর মাঝেও মানবিক সহায়তা বিতরণ করা হয়। জেলা প্রশাসনের নিজস্ব উদ্যোগে এ মানবিক সহায়তা বিতরণ করা হয়।
এসময় শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ওয়ালীউল হাসান, সিনিয়র সহকারী কমিশনার ফারুক আল মাসুদ, এনডিসি মিজানুর রহমানসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
বৃহস্পতিবার রাতে জেলা প্রশাসনের অফিসিয়াল পেইজে জানানো হয়, করোনাকালে অসহায় কর্মহীন শ্রমিকদের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে এ ধরনের সহায়তা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.