পৌরবাসীকে দেওয়া কথা রাখছেন মেয়র পুত্র শ্রাবণ

পৌরবাসীকে দেওয়া কথা রাখছেন মেয়র পুত্র শ্রাবণ

বুলবুল আহম্মেদ:করোনা মহামারি ও লকডাউনে ক্ষতিগ্রস্ত শেরপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে অসহায় ও পরিবহন শ্রমিকদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের পুত্র কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক শিহাব আহমেদ কিবরিয়া শ্রাবণ।
গতকাল শনিবার রাতে স্থানীয় ছাত্রলীগ নেতৃবৃন্দদের সাথে নিয়ে পৌর মহল্লায় ঘুরে ঘুরে অসহায় হতদরিদ্র ও পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ৫ কেজি চাল , হাফ কেজি মুশুর ডাল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ ও ১টি করে সাবান।

এসময় শ্রাবণ জানান, করোনার সংক্রমণ রোধে সরকারের দেওয়া লকডাউনে কর্মহীন হয়ে পড়ে মানুষ। আজকে থেকে সীমিত আকারে দোকানপাট খুলে দেওয়া হলেও পরিবহন খাত থেকে শুরু করে বিভিন্ন শ্রেণির পেশাজীবি মানুষ এখনো কর্মহীন। গতকাল ইফতারের পর থেকে মধ্যরাত অবধি পৌর এলাকায় ঘুরে ঘুরে খোঁজ খবর নিয়ে যাদের অবস্থা অতন্ত্য সূচনীয় এমন ১শত ১০টি পরিবারকে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি।
তিনি আরো জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সবাই যার যার জায়গা থেকে কাজ করে যাচ্ছি। দুস্থ ও অসহায় মানুষদের জন্য মানবিক বিবেচনায় খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করেছি। আগামীতেও চলমান থাকবে। এ সময় বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
এসময় শেরপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল আলীম, যুবলীগ নেতা সাজেদ,মোস্তফা কামাল, রনি, শ্রমিক নেতা মস্তুু, ছাত্রলীগ নেতা রিফাত, শান্ত, সোহেল, শামীম, লিমনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.