সত্যবয়ান ডটকমে প্রকাশিত সেই কিশোর আকিজের বাড়ি গিয়ে খোঁজ নিলেন মেয়র পুত্র শ্রাবণ

সত্যবয়ান ডটকমে প্রকাশিত সেই কিশোর আকিজের বাড়ি গিয়ে খোঁজ নিলেন মেয়র পুত্র শ্রাবণ

বুলবুল আহমেদ ঃ সত্যবয়ান ডটকমে প্রকাশিত কিশোর আকিজ ও তার পরিবারের খোজ খবর নিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক মেয়র পুত্র শিহাব আহমেদ কিবরিয়া শ্রাবণ। গতকাল (২৬ এপ্রিল) সোমবার রাত ১১ টায় পৌরসভার দিগারপাড় মহল্লায় দরিদ্র আলতাব হোসেনের বাড়িতে কিশোর আকিজের খোজ খবর নিতে বাড়িতে ছোটে যান তিনি। পরে কিশোর আকিজ ও তার পরিবারের সার্বিক খোজ খবর নেওয়ার পর তার পড়াশোনা চালানো বাবদ যাবতীয় খরচ বহনের আশ্বাস প্রদান করেন। সেইসাথে আকিজকে পড়াশোনা করার খরচের জন্য নগদ ৩হাজার টাকা ও তার পরিবারকে ১বস্তা চাল দেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শ্রাবণ। একই সাথে তার পরিবারের সকল বিপদে আপদে পাশে থাকার প্রতিশ্রুতি প্রদান করেন।

এসময় শেরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও সত্যবয়ান ডটকমের প্রকাশক সম্পাদক মানিক দত্ত, স্টাফ রিপোর্টার বুলবুল আহমেদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল আলিম, সাংগঠনিক সম্পাদক শান্তসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য – সত্যবয়ান ডটকমের সম্পাদক কর্তৃক সম্প্রতি প্রকাশিত কিশোর আকিজকে নিয়ে সত্যবয়ান ডটকমে একটি সংবাদ প্রকাশ হয়। পরবর্তী স্থানীয় প্রশাসন, বৃত্তবান ও রাজনৈতিক নেতৃবৃন্দের নজরে আসলে গত ২২ এপ্রিল বৃহস্পতিবার সকালে শেরপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে কিশোর আকিজকে আর্থিক সহযোগিতা ও স্কুল প্রতিষ্ঠান খুললে স্কুল ড্রেসসহ পড়াশোনার সকল সামগ্রী দেওয়ার আশ্বাস দেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব। একই সাথে এমেরিকা প্রবাসী সর্ণার পাঠানো নগদ অর্থ জেলা প্রশাসনের মাধ্যমে কিশোর আকিজের কাছে তুলে দেওয়া হয়। সংবাদটি কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শ্রাবণের নজরে আসলে তিনি আকিজকে সপ্তম শ্রেণী থেকে এইচ এসসি পর্যন্ত পড়াশোনা চালানো বাবদ সকল খরচ বহনের সিদ্ধান্ত নেন।

এদিকে, আর্থিক সহযোগিতা ও প্রতিশ্রুতি পাওয়ায় শেরপুর শহরের ৯নং ওয়ার্ড দিগারপাড় মহল্লার দরিদ্র আলতাব হোসেনে’র ঘরে আনন্দের বন্যা বইছে। আকিজ ও তার পরিবার স্বপ্ন দেখছে লেখাপড়া শিখে ইন্জিনিয়ার হওয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!