নকলায় জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে  দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নকলায় জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

রেজাউল হাসান সাফিত, নকলা (শেরপুর) প্রতিনিধি:
শেরপুরের নকলা উপজেলায় জাতীয় পুষ্টি সপ্তাহ (২৩ এপ্রিল থেকে ২৯ এপ্রিল)-২০২১ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে উপজেলার শতাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে ২৮ এপ্রিল বুধবার দুপুরের দিকে উপজেলা পরিষদ কমপ্লেক্সের সামনে সরকারের সকল নির্দেশনা মোতাবেক স্বাস্থ্য বিধি মেনে সীমিত পরিসরে বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে ‘খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথাও ভাবুন’ সচেতনা মূলক এ শ্লোগানে এবং উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমানের সভাপতিত্বে উপজেলার বিভিন্ন এলাকার ১৪০ দরিদ্র পরিবার প্রধানের হাতে খাবারের পেকেট তুলে দেওয়া হয়।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা, মেডিকেল অফিসার ডা. মো. কামরুজ্জামান, ডেন্টাল সার্জন ডা. নাজমুস সাকিব, মেডিকেল টেকনোলজিস্ট আবু কাউছার বিদ্যুৎ, উপসহকারী মেডিকেল অফিসার মোস্তাফিজুর রহমান, নকলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন ও সদস্য মো. মোফাজ্জল হোসেনসহ উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, বিতরণকৃত খাবারের প্রতিটি পেকেটে ভালো মানের ৫ কেজি করে চাল, ৩ কেজি করে আলু, এক কেজি করে তেল, লবন ও পেঁয়াজ; ৫০০ গ্রাম করে ছোলা (বুট) ও মসুর ডালসহ মোট ১২ কেজি খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!