শেরপুরে অসহায় বিধবা নারীর ধান কেটে দিলো নালিতাবাড়ী ছাত্রলীগ

শেরপুরে অসহায় বিধবা নারীর ধান কেটে দিলো নালিতাবাড়ী ছাত্রলীগ

রবিউল ইসলাম নালিতাবাড়ী প্রতিনিধি: মাজেদা বেগম,বিধবা গরীব অসহায় দারিদ্র্য পরিবারের মানুষ একজন।পরিবারে সাহায্য থেকে শুরু করে ভারি বোঝা কাজ করার মতো মানুষ নেই।সহায় সম্বল বলতে আছে ৫০ শতাংশ জমি আছে কিন্তু টাকা ও শ্রমিকের অভাবে কাটতে পারছেন না অধিক পেঁকে যাওয়া ধান।খবর পাওয়া মাত্র শ্রমিক হয়ে ছোঁটে আসেন ছাত্রলীগ।
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের কুতুবাকুড়া গ্রামের আজ বৃহস্পতিবার ২৯ এপ্রিল অসহায় বিধবা প্রান্তিক কৃষাণী মাজেদা বেগমের ৫০ শতাংশ জমির ধান কেটে দেন নালিতাবাড়ী উপজেলার ছাত্রলীগ।
জানা যায়,সকাল ৯ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত রোজা রেখে ধান কাটেন ছাত্রলীগের কর্মীরা।

শেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিল ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার নির্দেশনায়,নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান আনারুল নেতৃত্বে অসহায় বিধবা মহিলার ধান কেটে দেওয়া হয়।

এসময় উপস্থিত ধান কাটেন,শেরপুর জেলা ছাত্রলীগের উপ-মানব সম্পদ উন্নয়ন সম্পাদক সাব্বির আহমেদ বাদশা,শেরপুর জেলা ছাত্রলীগের উপ-সাংস্কৃতিক সম্পাদক সা’আদ আল জুনাইদ,নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগ নেতা গোলাম মাওলা,তাওহিদুজ্জামান রানা,নাজমুল আহসান তানভীর,ইকবাল আহম্মদ,শেখ রাসেল,জয়,মোস্তাফিজুর রহমান বাবু,মেহেদী হাসান,তামিম হাসান,আরিফুল ইসলাম আরিফ,নুরুদ্দীন সাজন,পারভেজ আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.