শেরপুরে ‘স্বপ্নজাল’ এর নতুন কমিটি ও দুস্থদেও মাঝে ইফতার বিতরণ

শেরপুরে ‘স্বপ্নজাল’ এর নতুন কমিটি ও দুস্থদেও মাঝে ইফতার বিতরণ

শেরপুর প্রতিনিধি : স্কুল ও কলেজ শিক্ষার্থীদের সেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নজাল’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে স্বপ্নজালের পক্ষ থেকে শহরের বিভিন্ন ফুটপাতে ও অসহায় প্রায় সাড়ে ৪ শত রোজাদারের মাঝে প্যাকেট করা ইফতার বিতরণ করা হয়েছে।
৩০ এপ্রিল শুক্রবার বিকেল থেকে স্বপ্নজালের সদস্যরা নিজেদের ও সমাজের হৃদয়বান ব্যাক্তিদের আর্থিক সহায়তায় নিজেরাই রান্না করে ইফতার তৈরী করে পিকআপ ভ্যানে ঘুরে ঘুরে এসব ইফতারের প্যাকেট বিতরণ করেন।
পরে শহরের শীতলপুরস্থ স্বপ্নজাল জনৈক সদস্যের বাসায় এক সক্ষিপ্ত আলোচনা সভায় উপদেষ্টা মন্ডলি ও স্বপ্নজাল কেন্দ্রীয় নির্বাহী পরিষদ এর সিদ্ধান্ত অনুযায়ী রিজওয়ান আহম্মেদ লাবীবকে সভাপতি ও মেহরাব হোসেন মুনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের ‘শেরপুর জেলা’ শাখার কমিটি ঘোষনা দিয়ে আগামী এক বছরের জন্য অনুমোদন দেয়া হয়। এসময় কেন্দ্রীয় কমিটি’র সভাপতি তানজিদ ইসলাম তানিমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপদেষ্টা কবি ও সিনিয়র সাংবাদিক রফিক মজিদ।
কমিটির অন্যান্যরা হলো, সহ সভাপতি মাসুমাতুল জান্নাত মীম ও সৈয়দ কাইফ ইসলাম কাফি, যুগ্ম সাধারণ সম্পাদক বিবেক গুপ্ত, সাংগঠনিক সম্পাদক তাহমিদ হোসেন সোয়াদ, দপ্তর সম্পাদক শাহরিয়ার রহমান হিমেল, প্রচার প্রকাশনা ও গণসংযোগ সম্পাদক বেজুয়ান ইসলাম রিসাদ, ত্রাণ পুণর্বাসন সম্পাদক তায়্যিবা রহমান, পাঠ্যপুস্তক ও শিক্ষা বিষয়ক সম্পাদক ফেরদৌস হাসান দ্বীপ, অর্থ সম্পাদক ফাতেমা জান্নাত ইমু এবং ৪ জন কার্য নির্বাহী সদস্য হলো, আজমাইন মাহতাব ঐশিক, ফয়সাল রাফি, সুমাইয়া নোমানী ও নাজমুস সাকিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!