ইসলামপুরে হিরোইনসহ গ্রেফতার -১

ইসলামপুরে হিরোইনসহ গ্রেফতার -১

ইসলামপুর প্রতিনিধিঃ জামালপুরের ইসলামপুর ডিগ্রীরচর তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী এর নির্দেশনায় এএসআই সাইফুল এবং সঙ্গীয় ফোর্সসহ ৩মে সোমবার সকাল ১১ ঘটিকার সময় উপজেলার চরপুটিমারি ইউপি আইড়মাড়ী প্রাইমারি স্কুলের পাকা রাস্তার উপর ১ গ্রাম হিরোইন যার আনুমানিক মূল্য ৪,০০০ টাকা পার্শ্ববর্তী শেরপুর জেলার শ্রীবরদী থানাধীন ভায়াডাঙ্গা গ্রামের মৃত দুলা মিয়ার ছেলে মোঃ আতিক(২৪) নামের এক যুবক কে হিরোইন সহ গ্রেফতার করা হয়।

আসামীর বিরুদ্ধে ইসলামপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়। ধৃত আসামী দীর্ঘদিন ধরে একে অপরের সহযোগীতায় বিভিন্ন জায়গা থেকে হিরোইন সংগ্রহ করে ইসলামপুর ছাড়াও বিভিন্ন এলাকার মাদক সেবীদের কাছে বিক্রি করছে।

এ বিষয়ে ডিগ্রীরচর তদন্ত কেদ্রের এএসআই সাইফুল ইসলাম জানান, র্দীঘদিন থেকে আসামী মাদকের ব্যবসা করে আসছে। গোপন তথ্যের ভিত্তিতে আমি আসামী গ্রেফতার করতে সক্ষম হয়। ইসলামপুর থানায় মাদকের নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে ইসলামপুর সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন মিয়া জানান, ইসলামপুরে মাদক ব্যবসায়ীদের কোন স্থান নেই মাদকের বিরুদ্ধে আমরা সর্বদা সোচ্চার আছি আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.