কুষ্টিয়াতে কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ

কুষ্টিয়াতে কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া:কুষ্টিয়ার কুমারখালীতে গরীব ও বিপদগ্রস্ত কৃষকদের ধান কেটে দিয়েছে উপজেলা ছাত্রলীগ। লকডাউনে শ্রমিক সংকট ও আর্থিক অনটনের কারনে ধান কাটতে না পারায় ৫ মে বুধবার সকালে শিলাইদহ ইউনিয়নের ৩ কৃষকের ১ একর জমির ধান উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ওয়াসিম আকরামের নেতৃত্বে কাটা হয়েছে।

কৃষক মুঞ্জিল, আব্বাস ও মুক্তার আবেগে আপ্লূত হয়ে বলেন লক ডাউনে শ্রমিক সংকট ও আর্থিক অনটনের কারনে ধান পেকে গেলেও কাটতে পারছিলেন না। আকাশের অবস্থাও ভালো নয় ঝড় সহ যেকোন মুহুর্তে শিলা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এই সংকটময় মুহূর্তে ছাত্রলীগের ছেলেরা ধান কেটে ঘরে তুলে দিয়েছে। এতে তারা খুব খুশি।

ছাত্রলীগ নেতা বলেন আমাদের আর্থিকভাবে সহায়তা করার সংগতি তেমন না থাকলেও গায়ে খেটে এলাকার মানুষকে ভালো রাখার চেষ্টা করবো। এবং দরিদ্র কৃষক যারা আছেন পর্যায়ক্রমে সবার ধান কেটে দেয়া হবে।

এসময় কুমারখালী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আহসান হাবীব, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক জুয়েল জোয়ার্দ্দার, সদস্য সোহেল রানা, ইউনিয়ন ছাত্রলীগ নেতা আলফাজ উদ্দীন, আলিম হোসেন, শিলন হোসেন, পরান হোসেন, নয়ন হোসেন, আরাফাত হোসেন, ইউনুস হোসেন, আকাশ হোসেন, কাওসার হোসেন, মিথুন হোসেন, শামীম হোসেন, সাগর হোসেনসহ উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!